Home /News /kolkata /
Partha Arpita ED Interrogation: মুখোমুখিতেও মুখে কুলুপ পার্থর? ইডির আড়াই ঘণ্টার 'পার্থ-অর্পিতা' জেরায় যেদিকে ইশারা...

Partha Arpita ED Interrogation: মুখোমুখিতেও মুখে কুলুপ পার্থর? ইডির আড়াই ঘণ্টার 'পার্থ-অর্পিতা' জেরায় যেদিকে ইশারা...

মুখোমুখি-পার্থ-অর্পিতা

মুখোমুখি-পার্থ-অর্পিতা

Partha Arpita ED Interrogation: অবশেষে মুখোমুখি পার্থ অর্পিতা। পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে বৃহস্পতিবার প্রায় আড়াই ঘন্টার বেশি মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করেছেন ইডির তদন্তকারী আধিকারিকরা।

  • Share this:

    #কলকাতা: অবশেষে মুখোমুখি পার্থ অর্পিতা। পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) বৃহস্পতিবার প্রায় আড়াই ঘন্টার বেশি মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করেছেন ইডির তদন্তকারী আধিকারিকরা। বৃহস্পতিবার প্রথম দফায় দুজনকে আলাদা করার জিজ্ঞাসাবাদ করা হয়। মুখোমুখি জিজ্ঞাসাবাদেও পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) সেই ভাবে সহযোগিতা করেনননি বলে জানা গিয়েছে ইডি সূত্রে। একাধিক প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়ে চুপ করে বসে ছিলেন পার্থ (Partha Arpita ED Interrogation)।

    অন্যদিকে অর্পিতা মুখোপাধ্যায় জিজ্ঞাসাবাদে সহযোগিতা করেছেন শুরু থেকেই। ইডির তরফে অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) আগের বয়ানের সঙ্গে আজকের বয়ান মিলিয়ে দেখা হয়েছে। 'অপা' প্রসঙ্গে জিজ্ঞাসাবাদের পাশাপাশি সেখান থেকে যে জমির দলিল, একাধিক ব্যাঙ্কের অ্যাকাউন্টের হদিশ, একাধিক আয়-ব্যয়ের হিসাব নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয়েছে দুজনকে। এছাড়া ইডি সূত্রে জানা গিয়েছে, 'ইচ্ছে', 'তিতলি' এবং 'লাবণ্য' নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয় পার্থ ও অর্পিতাকে। অপা ইউটিলিটিজ সার্ভিস কোম্পানি নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয়েছে দুজনকেই (Partha Arpita ED Interrogation)।

    আরও পড়ুন : পুজোর আগেই মিলবে সুখবর? শিক্ষক নিয়োগে চাকরিপ্রার্থীদের ঝুলিতে এবার 'বড়' আশ্বাস!

    ' মূলত নতুন কিছু ফ্ল্যাট এবং সম্পত্তির হদিশ পেতে এই জিজ্ঞাসাবাদ চালানো হয় বলেই সূত্রের খবর। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট আগামিকাল এই সংক্রান্ত বেশ কিছু তথ্য ও সিডি জমা দেবে আদালতে। তদন্তকারীরা মনে করছেন দুজনকে মুখোমুখি জিজ্ঞাসাবাদের পরে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে। আগামী দিনে এই সেই সমস্ত জায়গায় হানা দেওয়ার পরিকল্পনা রয়েছে বলেও ইডি সূত্রে খবর।

    অনুপ চক্রবর্তী

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee

    পরবর্তী খবর