বেহালার শিশিরবাগানে বৃদ্ধা খুন, লুঠের উদ্দেশ্যেই খুন, অনুমান পুলিশের

বেহালার শিশিরবাগানে বৃদ্ধা খুন, লুঠের উদ্দেশ্যেই খুন, অনুমান পুলিশের
বেহালায় বৃদ্ধার রহস্যমৃত্যু
  • Share this:

#কলকাতা: বেহালার শিশিরবাগানে ফাঁকা বাড়িতে বৃদ্ধার রহস্যমৃত্যু। লন্ডভন্ড ঘর থেকে উদ্ধার শুভ্রা ঘোষদস্তিদারের দেহ। চুরি করতে এসে খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের। খুনি বৃদ্ধার পরিচিত বলেও ধারণা তদন্তকারীদের। তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য আটক এক রংমিস্ত্রি।

২২৬B, শিশিরবাগান রোড। বেহালার ঘিঞ্জি এলাকা। চারপাশে ব্যাঙের ছাতার মতো গজিয়ে ওঠা বাড়ি। এমন একটি জায়গায় বৃহস্পতিবার ভরদুপুরে এক বৃদ্ধার রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়াল। মৃত বছর পঁচাত্তরের শুভ্রা ঘোষদস্তিদার। এদিন বাড়ির দোতলার মেঝে থেকে উদ্ধার হয় তাঁর দেহ। পরিবারের সদস্যরা জানিয়েছেন, সকালে বাড়িতে একাই ছিলেন শুভ্রা ঘোষদস্তিদার। সকাল সোয়া এগারোটা নাগাদ বাড়িতে আসেন পরিচারিকা। অনেকক্ষণ ধাক্কাধাক্কির পরও দরজা না খোলায়, তিনি ফিরে যান।

ঘণ্টা দেড়েক বাদে ফিরে আসেন পরিচারিকা। এক প্রতিবেশীকে নিয়ে ফের দরজা ধাক্কাতেই খুলে যায় দরজা। বাড়ির দোতলায় গিয়ে দেখেন, মেঝেতে উপুর হয়ে পড়ে বৃদ্ধার দেহ। পাশে পড়ে একটি স্ক্রু-ডাইভার। পুরো ঘর লন্ডভন্ড।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বেহালা থানার পুলিশ। আসেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলীধর শর্মা। পুলিশ কুকুর নিয়ে গোটা এলাকার তল্লাশি চালানো হয়। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেন ফরেনসিক বিশেষজ্ঞরা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে বৃদ্ধাকে। আর খুনের পিছনে হাত রয়েছে পরিচিত ব্যক্তিদের।

সম্প্রতি বাড়িতে রঙের কাজ হয়েছিল। বৃহস্পতিবার কাঠের কাজ হওয়ারও কথা ছিল। তাই বেশ কয়েকজন মিস্ত্রির আসা-যাওয়া ছিল ওই বাড়িতে। খুনের পিছনে তাদেরই কারও হাত থাকার সম্ভাবনা বলে ধারণা তদন্তকারীদের

First published: 12:03:39 AM Jul 26, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर