কলকাতার ঠাকুরপুকুরে ছাদ থেকে পড়ে মৃত্যু বৃদ্ধের

কিন্তু কীভাবে ছাদ থেকে পড়ে গেলেন নগেনচন্দ্র বাওয়াল ? কেনই বা সকালে তিনি ছাদে গিয়েছিলেন ? উঠে আসছে নানা প্রশ্ন, দানা বাঁধছে সন্দেহ। ঘটনার তদন্তে ঠাকুর পুকুর থানার পুলিশ।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 02, 2019 03:35 PM IST
কলকাতার ঠাকুরপুকুরে ছাদ থেকে পড়ে মৃত্যু বৃদ্ধের
representative image
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 02, 2019 03:35 PM IST

#কলকাতা: ছাদ থেকে পড়ে মৃত্যু বৃদ্ধের। কলকাতার ঠাকুরপুকুরের আনন্দ নগরে একটি ৪ তলা আবাসনের ছাদ থেকে পড়ে যান ৯২ বছরের বৃদ্ধ নগেনচন্দ্র বাওয়াল। জানা যায়, তিনি বিগত বেশ কয়েক বছর ধরে মেয়ে জমাই ও নাতনির সঙ্গে ওই আবাসনেই থাকতেন।এদিন সকালে ৮.৩০ নাগাদ প্রতিবেশীরা আচমকা ভারী কিছু একটা পড়ে যাওয়ার শব্দ শুনতে পান। ছুটে এসে দেখেন মাটিতে পড়ে রয়েছে নগেন্দ্রবাবুর রক্তাক্ত দেহ। তড়িঘড়ি তাঁকে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

প্রতিদিন সকালে ছাদে হাঁটতেন ৯২ বছর বয়সী নগেনচন্দ্রবাবু।  আবাসিকদের দাবি, দুর্ঘটনার জেরেই মৃত‍্যু হয়েছে তাঁর। তবে মানসিক অবসাদ থেকে আত্মহত‍্যা কিনা তাও খতিয়ে দেখছে ঠাকুরপুকুর থানার পুলিশ।

অন্যদিকে এদিন সকালেই টালিগঞ্জের অভিজাত আবাসনে অস্বাভাবিক মৃত্যু হয় এক প্রৌঢ়ের ! ৯ তলা থেকে পড়ে মৃত্যু ওই আবাসনেরই বাসিন্দা প্রমোদ জালানের। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বারান্দা থেকে পা পিছলে পড়ে যান বৃদ্ধ।

First published: 03:13:42 PM Aug 02, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर