Home /News /kolkata /

তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদ করায় হামলা বৃদ্ধার বাড়িতে

তারস্বরে মাইক বাজানোর প্রতিবাদ করায় হামলা বৃদ্ধার বাড়িতে

তারস্বরে বাইক বাজিয়ে চলছিল ডিজের অনুষ্ঠান। প্রতিবাদ করায় বৃদ্ধার ফ্ল্যাটে হামলার অভিযোগ স্থানীয় ক্লাবের বিরুদ্ধে।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: তারস্বরে বাইক বাজিয়ে চলছিল ডিজের অনুষ্ঠান। প্রতিবাদ করায় বৃদ্ধার ফ্ল্যাটে হামলার অভিযোগ স্থানীয় ক্লাবের বিরুদ্ধে। ঢিল মেরে বাড়ির জানলার কাচ ভাঙচুর করা হয়। গালিগালাজ ও পরিবারের অন্য সদস্যদের হেনস্থার অভিযোগও উঠছে। বালিগঞ্জ প্লেসের মতো অভিজাত এলাকায় এই ঘটনায় পুলিশের নিষ্ক্রিয়তা নিয়েও প্রশ্ন উঠছে।

    ঘোষ পরিবারের বাড়ির একতলায় একেবারে জানলার নীচেই চলছিল ডিজের অনুষ্ঠান। নেতাজি সংঘের কালিপুজো উপলক্ষেই অনুষ্ঠান চলছিল। তার জেরে ৮০ বছরের অঞ্জলি ঘোষের পক্ষে ঘরে থাকা প্রায় অসম্ভব হয়ে পড়ে । রাত দশটার পরও অনুষ্ঠান চলায় ক্লাব সদস্যদের কাছে মিউজিক থামানোর আর্জি জানান অঞ্জলিদেবীর ছেলে। অভিযোগ, তখনই পাড়ার দীর্ঘদিনের বাসিন্দা এই পরিবারটিকে ফ্ল্যাটে ঢুকে হুমকি দেয় ক্লাব সদস্যরা।

    সোমবার ভোরে নিজের ফ্ল্যাটের জানলার কাচ ভাঙার শব্দে ঘুম ভাঙে অঞ্জলিদেবীর। ঘরের মধ্যে ছড়িয়ে থাকা কাচে পাও কেটে যায় তাঁর।

    ঘোষ পরিবারের অভিযোগ, রাত ১০ টারও পরও অনুষ্ঠান বন্ধ করতে বলায় তাদের ফ্ল্যাটেও চড়াও হয়েছিল ক্লাব সদস্যরাও। তখনকার মতো ঘটনা মিটে গেলেও রাত সাড়ে ১১ টা নাগাদ শুরু হয় তারস্বরে ঢাক বাজানো। তারপরই সোমবার ভোরে ঢিল ছুড়ে কাঁচ ভাঙার অভিযোগ।

    হেনস্থা বা কাঁচ ভাঙার অভিযোগ অবশ্য উড়িয়ে দিচ্ছে নেতাজি সংঘ ক্লাব। তাদের পাল্টা দাবি, ৪৭ বছর ধরে পুজো হলেও নেতাজি সংঘের বিরুদ্ধে এমন অভিযোগ আগে কখনও ওঠেনি।

    রবিবার রাত সাড়ে ৯ টায় গড়িয়াহাট থানায় ফোন করে অভিযোগ জানিয়েছিলেন অঞ্জলিদেবীর ছেলে বাসুদেব। কিন্তু পুলিশের সাড়া মেলেনি।  তিনি লালবাজার ও দক্ষিণ কলকাতার দায়িত্বে থাকা এক পুলিশকর্তাকেও ফোন করেন৷ কোনও লাভ হয়নি। কাঁচ ভাঙার পর পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছেন বাসুদেব। শুরু হয়েছে তদন্ত।

    First published:

    Tags: Ballygunge, Loud Music, Old lady, Protester Beaten up

    পরবর্তী খবর