Home /News /kolkata /
Family Problem: পারিবারিক অশান্তির জেরে ভাইপোর হাতে খুন কাকা

Family Problem: পারিবারিক অশান্তির জেরে ভাইপোর হাতে খুন কাকা

Nephew killed uncle due to family problem in airport area- Photo - Represetative

Nephew killed uncle due to family problem in airport area- Photo - Represetative

এয়ারপোর্ট (Airport) থানার অন্তর্গত কালীপার্ক এলাকায় পারিবারিক অশান্তির (Family Problem) জেরে ভাইপোর হাতে খুন (Death) কাকা। গ্রেফতার ভাইপো সহ পরিবারের তিন সদস্য।

  • Share this:

    #কলকাতা: এয়ারপোর্ট (Airport) থানার অন্তর্গত কালীপার্ক এলাকায় পারিবারিক অশান্তির (Family Problem) জেরে ভাইপোর হাতে খুন (Death) কাকা। গ্রেফতার ভাইপো সহ পরিবারের তিন সদস্য।

    পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, সোমবার দুপুরে কালীপার্ক এলাকার বিদ্যাসাগর পল্লীর বাসিন্দা মণ্ডল পরিবারের মধ্যে ব্যাপক অশান্তি দেখা যায়। অভিযোগ, মৃত গোপাল মণ্ডলের স্ত্রী শ্যামলী মণ্ডল দুপুরে বাজার করে বাড়ি ফিরছিলেন সে সময় অভিযুক্ত ঋত্বিক মণ্ডলের পরিবারের সদস্য গেটের সামনে দাঁড়িয়ে শ্যামলী মণ্ডলকে বাধা দেয়। সেই সময় মণ্ডল পরিবারের (Family Problem) মধ্যে বিবাদ শুরু হয়।

    আরও পড়ুন - Republic Day 2022: দিল্লির রাজপথ থেকে বরফে মোড়া হিমালয় উড়ল জাতীয় পতাকা, ৭৩তম প্রজাতন্ত্র দিবস উদযাপন, ফটো

    এরপরে অভিযুক্ত ঋত্বিক মণ্ডল সম্পর্কে তার কাকিমা শ্যামলী মণ্ডলকে মারধর করে। তারপরে ঋত্বিকের কাকা গোপাল মণ্ডল এসে এর প্রতিবাদ করলে ঋত্বিক মণ্ডল তার পরিবারের সকলে মিলিয়ে গোপাল মণ্ডলকে ব্যাপক মারধর করে। এমনকি রড দিয়েও মারা হয়।

    আরও পড়ুন - Republic Day 2022: লাদাখ থেকে অরুণাচল ১২হাজার থেকে ১৭ হাজার ফুট, -৪৫ ডিগ্রিতে জাতীয় পতাকা উত্তোলন

    এরফলে গোপাল মণ্ডলের গুরুতর অসুস্থ হয়ে পড়ে। প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে রাতে হলদিরামের নিকট (Airport) একটি বেসরকারি হাসপাতালে তাকে স্থানান্তরিত করা হয়। সেখানেই মঙ্গলবার রাত বারোটা নাগাদ গোপাল মণ্ডলের মৃত্যু (death) হয়।

    এই ঘটনায় এয়ারপোর্ট (Airport) থানার পুলিশ ঋত্বিক মণ্ডল, কৃষ্ণ মণ্ডল ও ধীরেন মণ্ডল নামে তিনজনকে গ্রেফতার করে। ধৃতদের আজ ব্যারাকপুর আদালতে তোলা হবে। ধৃতদের পুলিশ নিজেদের হেফাজতে নিয়ে জানতে চাইবে তারা কেন এই ঘটনা ঘটল।

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Airport, Death, Family

    পরবর্তী খবর