Home /News /kolkata /
Dilip Ghosh on Sabyasachi Dutta| মুকুল ঘনিষ্ঠ সব্যসাচী দত্তও কি বিজেপি ছাড়বেন? প্রশ্নটা শুনেই মুখ খুললেন দিলীপ ঘোষ

Dilip Ghosh on Sabyasachi Dutta| মুকুল ঘনিষ্ঠ সব্যসাচী দত্তও কি বিজেপি ছাড়বেন? প্রশ্নটা শুনেই মুখ খুললেন দিলীপ ঘোষ

সব্যসাচী দত্ত-দিলীপ ঘোষ-দূরত্ব বাড়ছেই।

সব্যসাচী দত্ত-দিলীপ ঘোষ-দূরত্ব বাড়ছেই।

Dilip Ghosh on Sabyasachi Dutta| নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণ এসে আজ এ ব্যাপারে মুখ খোলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

  • Share this:

    #কলকাতা: এ যেন ওপেন সিক্রেট। ভাবেভঙ্গিতেই রাজীব বন্দ্যোপাধ্যায়, প্রবীর ঘোষালরা বুঝিয়ে দিচ্ছেন,  তাঁরা অপেক্ষা করে আছেন তৃণমূল ডাকলেই আরও একবার নতুন যাত্রা শুরু করবেন। কিন্তু সব্যসাচী দত্ত? একদা মমতা ঘনিষ্ঠ, মুকুল রায় ঘনিষ্ঠ এই বিজেপি নেতাকে নিয়েই এবার রহস্য ঘনাচ্ছে। প্রকাশ্যেই বেসুরে বাজছেন তিনি। নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণ এসে আজ এ ব্যাপারে মুখ খোলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh on Sabyasachi Dutta)।

    সম্প্রতি সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)  বলেছেন, গতবার ভোট ছিল তাই পুজো হয়েছে। এবার ভোট নেই তাই পুজো নেই। এ প্রসঙ্গ উঠতেই দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "আমার জানা নেই। পূজার বিধি অনুযায়ী পূজা হওয়া উচিত। ভোট দেখে পূজা করা ঠিক নয়। যারা পুজো করেছিলেন তাঁদের চিন্তা ভাবনা করা উচিত এটা। পুজো করতে আপত্তি নেই কয়েকজন মিলে পুজো করতেই পারেন। যেহেতু এবার বড় বড় পুজো হচ্ছে না, একটা হলের মধ্যে পুজো হলে ভালোই হবে। লোকজন দেখতে পাবেন।"

    হঠাৎ সব্যসাচী দত্তের এমন সোজাসাপটা কথায় যে দলে অস্বস্তি বেড়েছে, তা লুকনো গেল না। দিলীপ ঘো,এর দিকে সাতসকালে প্রশ্নটা ধেয়ে গেল,  দল ছাড়ার ব্যাপারে কিছু আভাস আছে কি? এ প্রসঙ্গে  দিলীপ ঘোষ বলেন, "আমার জানা নেই কিছু।" গত বছর বিধাননগরের ইজেডসিসি-তে দুর্গাপূজা আয়োজন করেছিল বিজেপি। পুজোর উদ্যোক্তা ছিলেন কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, তৎকালীন সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়, সব্যসাচী দত্তরা। তারপর অনেক জল বয়ে গিয়েছে।

    আরও পড়ুন-বুধবার লখিমপুর যাচ্ছেন রাহুল গান্ধি, যোগী সরকারের সঙ্গে ফের সংঘাতের সম্ভাবনা

    ভোটে ব্যাপক ভাবে পযুদস্ত বিজেপি থেকে পদত্যাগের বাণ ডেকেছে। মুকুল রায়ের হাত ধরে একসময়ে বহু তৃণমূল নেতা বিজেপিতে গিয়েছিলেন একদা। সেই মুকুল রায়ই তৃণমূলে যোগ দেন ফের। বিজেপি থেকে ঘরে ফিরতে থাকে মুকুল ঘনিষ্ঠ অনেক বিধায়কই। বাগদা থেকে আসেন বিশ্বজিৎ দাস। স্বভাবিক ভাবেই  জল্পনা তৈরি হয় সব্যসাচী দত্তকে নিয়েই কারণ তাঁর সঙ্গে মুকুল রায়ের সম্পর্ক সুবিদিত। এবার বিজেপির সঙ্গে তাঁর মতপার্থক্যও যেন টের পাওয়া যাচ্ছে। বাকিটা সময় বলবে।

    Published by:Arka Deb
    First published:

    Tags: Dilip Ghosh, Sabyasachi Dutta

    পরবর্তী খবর