Home /News /kolkata /
Model Death Kolkata: বিদিশা-মঞ্জুষার পর সরস্বতী? ফের যুবতীর ঝুলন্ত দেহ উদ্ধার শহরে! মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য

Model Death Kolkata: বিদিশা-মঞ্জুষার পর সরস্বতী? ফের যুবতীর ঝুলন্ত দেহ উদ্ধার শহরে! মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Model Death Kolkata: পুলিশ জানিয়েছে সদ্য মডেলিংয়ের দুনিয়ায় পা রাখা ওই যুবতীর নাম সরস্বতী দাস। মাত্র ১৯ বছর বয়স।

  • Share this:

#কলকাতা : ফের 'উঠতি মডেলের' ঝুলন্ত দেহ উদ্ধার শহর কলকাতায়। ঘটনাটি ঘটেছে কসবায়। জানা গিয়েছে সদ্য মডেলিংয়ের দুনিয়ায় পা রাখা ওই যুবতীর নাম সরস্বতী দাস। মাত্র ১৯ বছর বয়স। কসবা 42/96এ বেদিয়াডাঙ্গা সেকেন্ড লেনে বাড়ি সরস্বতীর (Model Death Kolkata)। তাঁর মৃতদেহের কাছ থেকে এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। বাড়ির লোক কোনও অভিযোগ করেনি।

প্রাথমিকভাবে পুলিশ সূত্রে জানা গিয়েছে বাবা মায়ের সঙ্গেই কসবার বাড়িতে থাকতো স্বরস্বতী। কী কারণে মৃত্যু তা খতিয়ে দেখছে কসবা থানা। এই বছরের মাধ্যমিক পরীক্ষার্থী সরস্বতী সদ্য মডেলিং এর কাজে যোগ দেয় বলে জানা যাচ্ছে। কোনও সম্পর্কের টানাপোড়েনের কারণে সে মানসিক অবসাদের স্বীকার হয়েছিল কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। বেশকিছু দিন ধরে সরস্বতী অবসাদে ভুগছিল বলেই পারিবারিক সূত্রে জানা গিয়েছে বলেই পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে (Model Death Kolkata)।

ঘটনাটি ঘটে গতকাল রাতে। দেহ ময়নাতদন্তের পরে দাহ করা হয়েছে আজ। তবে প্রাথমিকভাবে পুলিশ সূত্রে সরস্বতীর মডেলিং করার কথা জানা গেলেও পরে পরিবারের তরফে দাবি করা হয়েছে, মেয়েটি মেহেন্দি আর টিউশনি করতো। মোবাইলে ছবি তুলতে ভালোবাসত। তাঁর মৃত্যুতে অবশ্য এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করেনি তাঁর পরিবার। প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ।

কেন বারবার একের পর এক তরুণীরা আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন? কী কারণ রয়েছে নেপথ্যে? গত কয়েক দিনের ব্যবধানে পর পর মডেল অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু নাড়িয়ে দিয়েছে কলকাতাবাসীর মন-মস্তিষ্ক। সোশ্যাল মিডিয়াতেও এই নিয়ে উঠেছে আলোচনার ঝড়। অবসাদ না সম্পর্কের টানাপোড়েন এই নিয়ে ধন্ধে পরিবারগুলিও।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Kolkata News, Model Death

পরবর্তী খবর