Home /News /kolkata /
কলকাতার মিঠুন চক্রবর্তী, নতুন স্ট্র্যাটেজিতে 'মহাগুরু'ই ভরসা বঙ্গ বিজেপি-র!

কলকাতার মিঠুন চক্রবর্তী, নতুন স্ট্র্যাটেজিতে 'মহাগুরু'ই ভরসা বঙ্গ বিজেপি-র!

বাংলায় ফের মিঠুন চক্রবর্তী

বাংলায় ফের মিঠুন চক্রবর্তী

Mithun Chakraborty: সম্প্রতি কলকাতায় হওয়া সাংগঠনিক বৈঠকে কেন্দ্রীয় পর্যবেক্ষকদের তরফে দুর্গাপুজোর সময় জনসংযোগ বাড়ানোর নির্দেশ জারি করা হয়েছে।

  • Share this:

#ভেঙ্কটেশ্বর লাহিড়ী, কলকাতা: দুর্গাপুজোকে জনসংযোগের অন্যতম হাতিয়ার হিসেবে ব্যবহার করতে চাইছে বঙ্গ বিজেপি। আর এই কর্মসূচির 'মুখ' হিসেবে বিজেপি তুলে ধরতে চাইছে মিঠুন চক্রবর্তীকে। রাজ্যে একাধিক প্রাকপুজো কর্মসূচি পালনের ভাবনা রয়েছে বঙ্গ বিজেপির। উৎসবের মরশুমে জনসংযোগের লক্ষ্যে তাই মিঠুন চক্রবর্তীকে সামনে এনে বাংলা ও বাঙালির আবেগকে কাজে লাগাতে চাইছে তাঁরা। সেই সূত্রেই শুক্রবার কলকাতায় এলেন মিঠুন। কালো পোশাক পরিহিত মিঠুনকে এদিন স্বাগত জানাতে বিমানবন্দরে হাজির ছিলেন বেশ কয়েকজন বিজেপি কর্মী-সমর্থক।

সম্প্রতি কলকাতায় হওয়া সাংগঠনিক বৈঠকে কেন্দ্রীয় পর্যবেক্ষকদের তরফে দুর্গাপুজোর সময় জনসংযোগ বাড়ানোর নির্দেশ জারি করা হয়েছে। আর কেন্দ্রীয় নেতৃত্বের তরফে নির্দেশ পাওয়ার সঙ্গে সঙ্গেই প্রাক পুজোয় বিশেষ জনসংযোগ কর্মসূচির ভাবনা নিয়েছেন বাংলার পদ্ম নেতারা। এরপরই মিঠুন চক্রবর্তীর সঙ্গে আলোচনা করে রূপরেখা চূড়ান্ত করে ফেলে বঙ্গ বিজেপি নেতৃত্ব। জনসংযোগ কর্মসূচিতে অংশ নিতে রাজিও হয়ে যান মিঠুন। বঙ্গ বিজেপির পক্ষ থেকে প্রাক পুজোর বিশেষ জনসংযোগ কর্মসূচি পালনের তোড়জোড়ও শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন: একদিকে সিবিআই, এবার গরু পাচার কাণ্ডে সিআইডি-র বড় পদক্ষেপ! তোলপাড় বাংলা

বিজেপি সূত্রে খবর, কলকাতা ও সংলগ্ন এলাকায় মিঠুন চক্রবর্তীকে মুখ হিসেবে তুলে ধরে জনসংযোগ কর্মসূচি পালন করবে বঙ্গ বিজেপি। কর্মসূচিতে অংশ নিতে উত্তরবঙ্গেও যেতে পারেন তিনি। গত বিধানসভা নির্বাচনের আগে মিঠুন চক্রবর্তীকে গেরুয়া শিবিরের একাধিক প্রার্থীদের সমর্থনে রাজ্যের বিভিন্ন প্রান্তে প্রচারেও অংশ নিতে দেখা গিয়েছিল। যদিও তিনি নিজে নির্বাচনে অংশগ্রহণ করেননি। তবে, বঙ্গ বিজেপির যে কোনও কর্মসূচিতেই দেখা গিয়েছে মিঠুনকে। এবার প্রাক পুজোর জনসংযোগ কর্মসূচিতেও অংশ নিতে বাংলায় এলেন 'মহাগুরু'।

আরও পড়ুন: প্রাক্তন রাঁধুনির কাছে রয়েছে মারাত্মক তথ্য, অনুব্রতকে আরও ঘিরছে সিবিআই! নিশানায় সুকন্যাও

তবে সম্প্রতি কলকাতায় এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মিঠুন চক্রবর্তী বলেছিলেন, ''দল যেভাবে তাঁকে বলবে সেভাবে তিনি কাজ করবেন।'' সেই সূত্রেই বাংলার সক্রিয় রাজনীতিতে বিজেপির প্রাক পুজো উপলক্ষে জনসংযোগ কর্মসূচিতে অংশ নিয়ে মিঠুন চক্রবর্তীর ইমেজকে কাজে লাগাতে চাইছে বিজেপি।

Published by:Suman Biswas
First published:

Tags: Bengal BJP, Mithun Chakraborty

পরবর্তী খবর