Home /News /kolkata /

KMC Elections 2021: চমকেই বাজিমাতের লক্ষ্য, কলকাতা পুরভোটে তৃণমূলের শেষ মুহূর্তের তারকা-টাচ!

KMC Elections 2021: চমকেই বাজিমাতের লক্ষ্য, কলকাতা পুরভোটে তৃণমূলের শেষ মুহূর্তের তারকা-টাচ!

তৃণমূলের তারকা-দ্যূতি

তৃণমূলের তারকা-দ্যূতি

KMC Elections 2021: শেষ সপ্তাহের কলকাতা পুর প্রচার। তৃণমূলের হয়ে প্রচারে নামছেন একগুচ্ছ তারকা মুখ। 

  • Share this:

#কলকাতা: পুর ভোটের প্রচারের বাকি হাতে গোনা আর চার দিন। শেষ লগ্নের প্রচারে ঝড় তুলতে বিশেষ কৌশল নিল তৃণমূল কংগ্রেস। প্রতিদিন টেলিভিশনের পর্দায় যাদের সাথে ঘর-গেরস্থালীর সকলের দেখা হয়৷ সেই চেনা মুখের তারকারা প্রচারে নামছেন তৃণমূলের হয়ে। বিধানসভা ভোটে একাধিক তারকাকে টিকিট দিয়েছিল তৃণমূল। তাদের মধ্যে অনেকেই জিতে বিধায়ক। ভোটের লড়াইয়ে পরাজিত হলেও, সাংগঠনিক দায়িত্ব সামলাচ্ছেন এমন তারকারাও আছেন জোড়া ফুল শিবিরে। সেই সব তারকা বিধায়ক-সংগঠকরাও কলকাতা পুর ভোটের প্রচারে পা মেলাচ্ছেন।

কলকাতা পুরসভার ১৪৪ ওয়ার্ডের প্রচারে ভাগাভাগি করে প্রচার সারবেন তারকারা। ইতিমধ্যেই ১০১ নম্বর ওয়ার্ডে প্রচার সেরেছেন সোহম চক্রবর্তী, কাঞ্চন মল্লিক ও তৃণা সাহা। এর মধ্যে সোহম চন্ডীপুর ও কাঞ্চন উত্তরপাড়ার বিধায়ক। রবিবার কসবা-রুবি অঞ্চলে এক বহুতল আবাসনে প্রচারে ছিলেন রাজ চক্রবর্তী। একাধিক জায়গায় ছোট ছোট সভা করছেন জুন মালিয়া। উত্তরে অনিন্দ্য রাউতের হয়ে প্রচারে দেখা গিয়েছে আর এক তারকা বিধায়ক লাভলি মৈত্র‍্যকে। দক্ষিণ কলকাতার তৃণমূল সভাপতি দেবাশিষ কুমারের হয়ে প্রচারে দেখা যেতে পারে তাঁর কন্যা দেবলীনা ও জামাতা গৌরব চট্টোপাধ্যায়কে৷ এছাড়া বেশ কয়েকটি রোড শো করার কথা আছে রাণি রাসমণি খ্যাত দিতিপ্রিয়া রায়কেও।

আরও পড়ুন: একের পর এক চমক, যোগীরাজ্যে আজ মোদির 'ড্রিম প্রোজেক্ট'-এর পথচলা

পুরভোট স্থানীয় স্তরে হলেও প্রচারে কোনও ফাঁক রাখতে চাইছে না তৃণমূল কংগ্রেস। তাই ধারাবাহিকের যে সব চরিত্রের সাথে প্রতিদিন সাক্ষাৎ হয় মানুষের তাদের নিয়েই প্রচার চালাতে চাইছেন প্রার্থীরা। ইতিমধ্যেই কে কোথায় প্রচার সারবেন তার একটা চূড়ান্ত তালিকা তৈরি করেছে দল। উত্তর কলকাতা ও দক্ষিণ কলকাতার দুই সভাপতি তাপস রায় এবং দেবাশীষ কুমার সেই সূচী অনুযায়ী প্রচার শুরু করছেন৷

আরও পড়ুন: খড়গপুরে এলেন অন্ধ্রের মন্ত্রী, গন্তব্য 'ডন' রামবাবুর বাড়ি! জেলাজুড়ে তোলপাড়

ভোট প্রচারের শেষ সপ্তাহে পথে নামার কথা মমতা বন্দোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায়ের৷ গোয়া থেকে ফিরেই উত্তর ও দক্ষিণ কলকাতায় দুটি মিছিল করার কথা অভিষেকের। আগামী ১৫ ও ১৬ তারিখ সেই মিছিল হতে পারে। অন্যদিকে উত্তর ও দক্ষিণ কলকাতায় একটি করে সভা করতে পারেন তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়।

Published by:Suman Biswas
First published:

Tags: KMC Elections 2021, TMC

পরবর্তী খবর