বাজি ফাটানোর প্রতিবাদ করায় ছুরি দিয়ে হামলায় অশোকনগরে

অশোকনগরের রবীন্দ্রপল্লী এলাকায় রবিবার রাতে পাড়ার কিছু মদ্যপ যুবক বাজি ফাটাছিল ৷ সেই সময় স্থানীয় সুমিত্রা রায়ের বাড়ির ভিতরে বাজির ফুল্কি ঢুকে যায় ৷

Bangla Editor | News18 Bangla
Updated:Oct 30, 2019 04:33 PM IST
বাজি ফাটানোর প্রতিবাদ করায় ছুরি দিয়ে হামলায় অশোকনগরে
Bangla Editor | News18 Bangla
Updated:Oct 30, 2019 04:33 PM IST

#কলকাতা: অশোকনগরে বাজি ফাটানোর প্রতিবাদ করায় ছুরি দিয়ে হামলা ৷ ঘটনায় গ্রেফতার এক যুবক। অশোকনগরের রবীন্দ্রপল্লী এলাকায় রবিবার রাতে পাড়ার কিছু মদ্যপ যুবক বাজি ফাটাছিল ৷ সেই সময় স্থানীয় সুমিত্রা রায়ের বাড়ির ভিতরে বাজির ফুল্কি ঢুকে যায় ৷ তাতে ঘরের ভিতরে আগুন লেগে যায়।

প্রতিবেশী সুজয় দাস প্রতিবাদ করাতে মদ্যপ যুবকেরা সুজয়ের উপরে চড়াও হয়। সাহায্যের জন্য দাদা সুশান্ত যায় ভাইকে বাঁচাতে। তাতেই ঘটে বিপত্তি ৷ মদ্যপ যুবকরা সুশান্ত দাসের পেটে ছুরি দিয়ে আঘাত করে।

পাড়ার লোকেরা ছুটে আসতেই ভয়ে মদ্যপ যুবকরা পালিয়ে যায়। সুশান্ত দাস(৪৫) পেশায় টোটো চালক। তাকে প্রথমে অশোকনগর রাজ্য সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৷ অবস্থার অবনতি হওয়ায় তাকে বারাসতে রেফার করা হয়। বর্তমানে বারাসত জেলা হাসপাতালে চিকিৎসাধিন তিনি। অশোক নগর থানায় তিনজনের নামে অভিযোগ দায়ের করে সুশান্ত দাসের পরিবার।

মঙ্গলবার রাতে গোপন সুত্রের খবর পেয়ে আশোকনগর ষ্টেশন চত্বর থেকে সঞ্জীব দাসকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি ছুরি উদ্ধার করে। বাকিদের খোজ তল্লাশি চালাচ্ছে পুলিশ।

First published: 04:33:34 PM Oct 30, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर