Home /News /kolkata /

Mamata Banerjee: রবিবার বিকেলে হঠাৎ এসএসকেএম-এ মমতা বন্দ্যোপাধ্যায়, দেখতে এলেন অসুস্থ ভাইকে

Mamata Banerjee: রবিবার বিকেলে হঠাৎ এসএসকেএম-এ মমতা বন্দ্যোপাধ্যায়, দেখতে এলেন অসুস্থ ভাইকে

Mamata Banerjee visited SSKM Hospital To see her Brother: মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালের হৃদরোগ বিভাগের জরুরি অংশে।

  • Share this:

#কলকাতা: বৃষ্টিভেজা রবিবারে বিকেলে হঠাৎই এসএসকেএম (SSKM) হাসপাতালে ভাই গণেশ বন্দ্যোপাধ্যায়কে দেখতে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রবিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ তিনি হাসপাতালে পৌঁছন। সামান্য সময় ছিলেন। চিকিৎসকদের সঙ্গে দেখা করে বিস্তারিত খোঁজ খবর নিয়ে বেরিয়ে যান তিনি।

আরও পড়ুন: অভিষেকের সুচারু পরিকল্পনা, এবার পুরভোটে যে স্ট্র্যাটেজিতে 'খেলবে' তৃণমূল...

মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালের হৃদরোগ বিভাগের জরুরি অংশে। চিকিৎসকরা প্রাথমিক পরীক্ষার পর জানান, গুরুতর অসুস্থ রয়েছেন গণেশ। হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। এর পর হৃদরোগ বিভাগে ভর্তি রেখে চিকিৎসা শুরু হয় গণেশের। হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে এই চিকিৎসা শুরু হয় দুপুরেই। তার পরেই বিকেল সাড়ে পাঁচটা নাগাদ হাসপাতালে বিস্তারিত খবর নিতে এসে হাজির হন মুখ্যমন্ত্রী। তিনি চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন বলে খবর।চিকিৎসকরা তাঁকে আস্বস্ত করেন, সমস্ত রকম পরীক্ষাল করা হচ্ছে, চিকিৎসার যথাযথ ব্যবস্থা রয়েছে। আপাতত স্থিতিশীল আছেন গণেশ, এই কথা জানা গিয়েছে। তবে মুখ্যমন্ত্রী ভাইয়ের সঙ্গে দেখা করেননি, তিনি চিকিৎসকদের সঙ্গে বিস্তারিত কথা বলে খবর নিয়েছেন। মুখ্যমন্ত্রী একাই ছিলেন।

আরও পড়ুন: জাদুঘরে CPIM! 'ডিপফ্রিজের' পর নতুন আক্রমণে তৃণমূল, 'আসল' লক্ষ্য নিয়ে জল্পনা

অন্য দিকে যশবন্ত সিংকে শনিবারই ছাড়া হয়েছে এসএসকেএম হাসপাতাল থেকে। কোমরে প্রচণ্ড যন্ত্রণা নিয়ে তিনি কয়েকদিন আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কলকাতাতেই তাঁর চিকিৎসা চলছিল। তার পরে প্রাক্তন এই কেন্দ্রীয় মন্ত্রীয় অস্ত্রোপচার করা হয়। তার পর থেকে সুস্থই আছেন যশবন্ত। শনিবার তাঁর স্বাস্থ্যের উন্নতি হওয়ায় তাঁকে ছেড়ে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

Abhijit Chanda

Published by:Uddalak B
First published:

Tags: CM Mamata Banerjee

পরবর্তী খবর