Home /News /kolkata /

Mamata Banerjee: করোনা আক্রান্ত লতা মঙ্গেশকর! বর্ষীয়ান গায়িকার আরোগ্য কামনায় মমতার ট্যুইট...

Mamata Banerjee: করোনা আক্রান্ত লতা মঙ্গেশকর! বর্ষীয়ান গায়িকার আরোগ্য কামনায় মমতার ট্যুইট...

লতা মঙ্গেশকরের আরোগ্য কামনায় মমতার বার্তা Representative Image

লতা মঙ্গেশকরের আরোগ্য কামনায় মমতার বার্তা Representative Image

Mamata Banerjee: মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউতে কিংবদন্তি গায়িকার চিকিৎসা চলছে। লতা মঙ্গেশকরের(Lata Mangeskar) সুস্থতা কামনা করে ট্যুইট করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: করোনা আক্রান্ত লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। হাসপাতালে ভর্তি করানো হয়েছে কিংবদন্তি গায়িকাকে। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউতে তাঁর চিকিৎসা চলছে। সংবাদসংস্থা এএনআইকে লতার ভাইঝি রচনা জানিয়েছেন, ‘‘উনি আপাতত স্থিতিশীল। এই বয়সে করোনা আক্রান্ত হওয়ায় সাবধানতা অবলম্বনের জন্য আইসিইউ-তে রাখা হয়েছে তাঁকে। আমাদের ব্যক্তিগত পরিসরকে সম্মান জানানোর জন্য ধন্যবাদ। দয়া করে ওঁর জন্য প্রার্থনা করবেন।’

    বর্ষীয়ান শিল্পীর (Lata Mangeshkar) দ্রুত আরোগ্য কামনা করে একটি ট্যুইট করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি তাঁর ট্যুইটে লেখেন, "লতা মঙ্গেশকর জি দ্রুত সুস্থ হয়ে উঠুন এই প্রার্থনা করি।"

    গত বছর ২৮ সেপ্টেম্বর ৯২ পূর্ণ করেছেন লতা (Lata Mangeshkar)। এমনিতেই লতা বেশ কয়েক বছর ধরে গৃহবন্দি। বাইরে খুব বেশি বেরোন না। তবে নেটমাধ্যমে সক্রিয়। বিভিন্ন বিষয় নিয়ে টুইট করতে দেখা যায় তাঁকে। মনে করা হচ্ছে, তাঁর ঘনিষ্ঠ কোনও ব্যক্তি অথবা পরিচারিকার থেকে সংক্রমিত হয়ে থাকতে পারেন তিনি।

    আরও পড়ুন:করোনা আক্রান্ত লতা মঙ্গেশকর, ভর্তি হাসপাতালের আইসিইউ-তে

    প্রসঙ্গত, এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। ভাইরাল চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট দেখা দিয়েছিল তাঁর শরীরে। এরপর গোটা করোনাকালে যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলেছিলেন তারকা। কিন্তু করোনার তৃতীয় ঢেউ থেকে রেহাই পেলেন না বর্ষীয়ান গায়িকা।

    গোটা দেশেই এখন করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে ৷ বাদ যাচ্ছেন না বলিউডের তারকারাও ৷ দেশের দৈনিক করোনা সংক্রমণ অবশ্য সামান্য কমেছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১,৬৮,০৬৩ জন। গতকাল, সোমবার সংখ্যাটা ছিল প্রায় ১.৮ লক্ষের কাছাকাছি। গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে মারা গিয়েছেন ২৭৭ জন। গতকাল এই সংখ্যাটা ১৫০-র নিচে ছিল। ইতিমধ্যেই গোটা দেশে ওমিক্রন আক্রান্তের সংখ্যা ৪০০০ পার করে গিয়েছে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: CM Mamata Banerjee, Coronavirus, Lata Mangeskar

    পরবর্তী খবর