Home /News /kolkata /
Mamata Banerjee Met Jagdeep Dhankhar: রাজভবনে রাজ্যপাল-মুখ্যমন্ত্রী বৈঠক, কী নিয়ে আলোচনা? ট্যুইটে যা জানালেন ধনখড়

Mamata Banerjee Met Jagdeep Dhankhar: রাজভবনে রাজ্যপাল-মুখ্যমন্ত্রী বৈঠক, কী নিয়ে আলোচনা? ট্যুইটে যা জানালেন ধনখড়

রাজ্যপাল-মুখ্যমন্ত্রী বৈঠক Representative Image

রাজ্যপাল-মুখ্যমন্ত্রী বৈঠক Representative Image

Mamata Banerjee Met Jagdeep Dhankhar: বৃহস্পতিবার বিকেলে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করতে রাজভবনে যান মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

#কলকাতা: রাজভবনে রাজ্যপালের সঙ্গে বিশেষ বৈঠক সারলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বিকেলে রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee Met Jagdeep Dhankhar)। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রী-রাজ্যপাল আলোচনা হয় এই দিন। একটি ট্যুইটবার্তায় রাজ্যপাল জগদীপ ধনখড় জানান প্রায় একঘণ্টা রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কথা হয় তাঁদের।

রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে জানতে মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor Jagdeep Dhankhar)। গত ২৯ মার্চ অর্থ বিল অনুমোদনের সময় মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলে আলোচনা চেয়েছিলেন' রাজ্যপাল। একাধিক ইস্যু পেন্ডিং ছিল বলে ট্যুইট করে অনুযোগও জানিয়েছিলেন তিনি।

আরও পড়ুন : আকাশছোঁয়া মূল্য, কম দামে সবজি ও ফল দিতে বড় সিদ্ধান্ত রাজ্যের, ঘোষণা মমতার

বৃহস্পতিবার বিকেলে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করতে রাজভবনে যান মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। প্রসঙ্গত, এর আগে ২৯ মার্চ রাজ্যপাল জগদীপ ধনখড় একটি চিঠি দিয়েছিলেন মুখ্যমন্ত্রীকে (Mamata Banerjee Met Jagdeep Dhankhar)। বগটুইয়ের ঘটনার পর পরই এই চিঠি দেন তিনি। ট্যুইটারে সেটি শেয়ারও করেন রাজ্যপাল  (Governor Jagdeep Dhankhar)। চিঠিতে রাজ্যপালের অনুরোধ ছিল, তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে কথা বলতে চান। মমতা বন্দ্যোপাধ্যায় যেন নিজের সময় সুযোগমতো রাজভবনে যান, তার কথাও বলা হয়েছিল ওই চিঠিতে। এদিনের সাক্ষাতে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) সঙ্গে কথা হয়েছে বলেই রাজ্যপাল জগদীপ ধনখড় তাঁর ট্যুইটার পোস্টে জানিয়েছেন। এও জানিয়েছেন প্রায় একঘণ্টা আলোচনা হয় দুই প্রশাসনিক প্রধানের মধ্যে।

উল্লেখ্য, কিছুদিন আগেই মুখ্যসচিব ও অর্থসচিবের সঙ্গে প্রায় আড়াই ঘণ্টা রাজভবনে বৈঠক করেছিলেন রাজ্যপাল (Governor Jagdeep Dhankhar) জগদীপ ধনখড়। বিভিন্ন বিষয় নিয়ে সেই বৈঠকে আলোচনা হয়েছিল। এমনকী সেই বৈঠক চলাকালীন রাজ্যপাল মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেন বলেও সূত্রের দাবি ছিল। সেই সময় মুখ্যমন্ত্রী ছিলেন দার্জিলিংয়ে। এই আবহে বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর রাজভবনে যাওয়া বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: CM Mamata Banerjee, Governor Jagdeep Dhankhar

পরবর্তী খবর