Mamata Banerjee: 'সকাল সকাল ভোট দিন', ভোট-তৃতীয়ায় এগিয়ে থাকতে বার্তা মমতার

Mamata Banerjee: 'সকাল সকাল ভোট দিন', ভোট-তৃতীয়ায় এগিয়ে থাকতে বার্তা মমতার

ভোটতৃতীয়ায় এগিয়ে থাকতে বার্তা মমতার

সকলে যাতে গণতান্ত্রিক অধিকারের জন্য ভোট দেন সেই বার্তা দিয়ে তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) টুইট করলেন।

  • Share this:

    #কলকাতা: ভোটপক্ষের আজ তৃতীয়া। তিন জেলায় ৩১ আসনে নির্বাচন চলছে। শুরু হয়ে গিয়েছে ভোট দেওয়া। সকলে যাতে গণতান্ত্রিক অধিকারের জন্য ভোট দেন সেই বার্তা দিয়ে তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) টুইট করলেন।

    মমতা লিখেছেন, "বাংলার মা-মাটি-মানুষকে আমার আবেদন - নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন, সবাই আসুন, ভোট দিন। সকাল সকাল ভোট দিন।"

    বিজেপি নেতৃত্ব তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra modi) তরফ থেকেও এসেছে একই বার্তা। আগের দুই দফার মতোই ভোটারদের উদ্দেশ্যে ট্যুইট করলেন প্রধানমন্ত্রী। আজ যে যে রাজ্যে নির্বাচন, সেই রাজ্যের আঞ্চলিক ভাষাতেই টুইট করেছেম তিনি। বাংলার তিন জেলার ৩১ আসনে আজ বুথ।

    তাই বাংলাতেও টুইট করেছেন মোদি। তিনি লিখেছেন, "পশ্চিমবঙ্গের যে সব জায়গায় আজ নির্বাচন হচ্ছে, সেখানকার ভোটদাতাদের বিপুল সংখ্যায় ভোট দেবার আবেদন জানাই। ভোট দিন আর গনতন্ত্রকে আরো শক্তিশালী করুন !"

    প্রসঙ্গত, আজ দক্ষিণ ২৪ পরগণা, হাওড়া ও হুগলির ৩১ আসনে ভোট। এই ৩১ আসনের মধ্যে নজরে রয়েছে বেশ কয়েকটি হেভি ওয়েট কেন্দ্র। দ্বিতীয় দফা নির্বাচনে এবারের অন্যতম কেন্দ্র নন্দীগ্রামে ভোট হয়ে গিয়েছে। তৃণমূল সুপ্রিমো এবং ঘাসফুল শিবির বার বার এই দফায় কেন্দ্রীয় বাহিনীর দিকে অভিযোগ তোলে। আজও বেশ কয়েকটি জায়গায় কেন্দ্রীয় বাহিনীর দিকে প্রশ্ন ঊঠছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: