কলকাতা

?>
corona virus btn
corona virus btn
Loading

‘হিটলারি কায়দায় দেশ চলছে’, কৃষি বিল ইস্যুতে নরেন্দ্র মোদিকে "উলঙ্গ রাজা " বলে মন্তব্য ক্ষুব্ধ মমতার 

‘হিটলারি কায়দায় দেশ চলছে’, কৃষি বিল ইস্যুতে নরেন্দ্র মোদিকে

কৃষি বিল ইস্যুতে জোটবদ্ধ লড়াইয়ের ডাক দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ।

  • Share this:

#কলকাতা: নরেন্দ্র মোদিকে উলঙ্গ রাজা আর সংসদে কৃষি বিল পাশের দিনটিকে "ব্ল্যাক সানডে" বলে মন্তব্য করে ফের  জোটবদ্ধ লড়াইয়ের ডাক দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় । এই ঐক্যবদ্ধ লড়াইয়ে " পেছনে থেকে ই আয়োজকের ভূমিকা পালন করতে চান মমতা ।

সোমবার এক সাংবাদিক বৈঠকে মমতা বলেন " সব দলকে এক হয়ে লড়তে হবে । যেভাবে সংবিধান এর গণহত্যা হয়েছে তার তীব্র নিন্দা করছি " । মমতা বলেন " ব্ল্যাক সানডে ব্ল্যাক সানডেই থাকবে । এই সরকার মজুদদার ফড়েদের সরকারে পরিণত হয়েছে " ।

জোটবদ্ধ লড়াইয়ের ডাক যদিও নতুন নয় । এর আগেও কেন্দ্র বিরোধী নানা ইস্যুতে ঐক্যবদ্ধ লড়াইয়ের ডাক দিয়েছিলেন মমতা । এবার কৃষি বিলকে হাতিয়ার করে সংসদের বাইরে যে রাতভোর যৌথ অবস্থান কর্মসূচিতে শামিল হয়েছেন তৃণমূল সাংসদরা এবার সেই যৌথ লড়াইকেই মাঠের লড়াইয়ে পরিণত করতে চাইছেন মমতা । যৌথ লড়াইয়ের ডাক দিয়েই এদিন সীতারাম ইয়েচুরি এবং যোগেন্দ্র যাদবের নাম চার্জশিটে থাকা নিয়েও সরব হন মমতা । করোনা মরসুমের অভিঘাতের পাশেই  মোদি সরকারের "ভ্রান্ত নীতিতে"  দেশে দুর্ভিক্ষ ও খাদ্য মহামারীর প্রকোপ বাড়ছে বলেও এদিন মন্তব্য করেন মমতা । গায়ের জোরে কৃষি বিল পাস করা হয়েছে বলেও এদিন তীব্র ভাষায় আক্রমণ করেন মমতা ।।

Sourav Guha

Published by: Elina Datta
First published: September 21, 2020, 8:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर