• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • MAMATA ABHISHEK TRINAMOOL CHHATRA PARISHAD TMCP FOUNDATION DAY TRENDING TOP IN TWEETER SANJ

Mamata Abhishek : ট্যুইটারে ঝড় তুলেছে TMCP প্রতিষ্ঠা দিবস! তৃণমূলের 'তরুণ তুর্কিদের' বার্তা মমতা অভিষেকের...

মমতা অভিষেকের বিশেষ বার্তা ছাত্রদের

Mamata Abhishek : ২০২৪ এর স্বপ্নপূরণে হাতিয়ার যে তরুণরাই সে কথা আবারও নিজেদের বার্তায় স্পষ্ট করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। ।

  • Share this:

    #কলকাতা : শনিবার সকাল থেকেই ট্যুইটার ইন্ডিয়ায় (Twitter India) ট্রেন্ডিংয়ে শীর্ষে রয়েছে তৃণমূলের ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস। এদিন সকাল সকাল দলের তরুণদের জন্য সামাজিক মাধ্যম ট্যুইটারে বিশেষ বার্তা দিয়েছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee Abhishek Banerjee)। ২০২৪ এর স্বপ্নপূরণে হাতিয়ার যে তরুণরাই সে কথা আবারও নিজেদের বার্তায় স্পষ্ট করেছেন দুই শীর্ষ নেতৃত্ব।

    মমতা বন্দ্যোপাধ্যায় একটি ট্যুইটবার্তায় লিখেছেন, যাঁরা দেশের গণতন্ত্রকে ভাঙতে চাইছে তাঁদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে দলের তরুণ শক্তির উপর তাঁর পূর্ণ ভরসা রয়েছে। দলের ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে সেই তরুণ আঠারোদের শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো (Mamata Banerjee)।

    একই সুরে যুব শক্তির ওপর তাঁর আস্থার কথা জোরালোভাবে ঘোষণা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তাঁর ট্যুইট-বার্তায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক লেখেন, তরুণ ছাত্ররা দলের গর্ব। তাঁরাই আগামী দিনে জাতীয় স্তরে দেশকে আরও উঁচু আসনে বসাতে সক্ষম হবে বলেই তাঁর বিশ্বাস।

    উল্লেখ্য, তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস আজ দেশব্যাপী কর্মসূচি নিয়েছে TMC। 'দেশ বাঁচাবে মমতা' ইতিমধ্যেই গানের আকারে নয়া স্লোগান নিয়ে এসেছে তৃণমূল কংগ্রেস (TMC Mamata Banerjee)। আর সেই স্লোগানের হাত ধরেই আজ সমাবেশ থেকে ডাক দিতে চলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। করোনা আবহে বড় জমায়েত বন্ধ। তাই ভার্চুয়ালি সমাবেশে হাজির থাকবেন মমতা। দুপুর ২ঃ৩০ নাগাদ মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য পেশ করবেন তৃণমূল সুপ্রিমো (TMC Mamata Banerjee)। আর সেখানেই মমতা বুঝে নিতে চান ছাত্র-ছাত্রীদের মন।

    সূত্রের খবর, খানিকটা প্রশাসনিক বৈঠকের ধাঁচে মমতা বন্দ্যোপাধ্যায় (TMC Mamata Banerjee) কথা বলতে পারেন কোচবিহার থেকে সুন্দরবন। বসিরহাট থেকে বাঁকুড়ার ছাত্র-ছাত্রীদের সাথে। আজকের এই সমাবেশে তাই দলনেত্রীর সাথে সরাসরি ছাত্র-ছাত্রীদের ভারচুয়ালি কথা বলার ব্যবস্থা থাকছে।তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য জানিয়েছেন,"তৃণমূলের(Trinamool Congress) যে ৩৫টি সাংগঠনিক জেলা আছে তার সবকটিতেই ব্যবস্থা থাকছে জায়েন্ট স্ক্রিনের। এই ৩৫ জায়েন্ট স্ক্রিন মারফত ছাত্র-ছাত্রীরা মমতা বন্দ্যোপাধ্যায়কে যেমন দেখতে পাবেন। তেমনই মমতা বন্দ্যোপাধ্যায়ের সব প্রশ্নের উত্তর দিতে পারবেন।"

    Published by:Sanjukta Sarkar
    First published: