Home /News /kolkata /
Madan Mitra on Facebook Live: পৌঁছেছে কড়া নির্দেশ, বড় সিদ্ধান্ত নিলেন মদন মিত্র! চরম আফসোস 'ভক্তকূলে'

Madan Mitra on Facebook Live: পৌঁছেছে কড়া নির্দেশ, বড় সিদ্ধান্ত নিলেন মদন মিত্র! চরম আফসোস 'ভক্তকূলে'

Madan Mitra on Facebook Live

Madan Mitra on Facebook Live

সোশ্যাল মিডিয়া থেকে আপাতত সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন মদন মিত্র (Madan Mitra on Facebook Live)।

  • Share this:

#কলকাতা: তৃণমূল নেতা ও বিধায়ক হওয়ার পাশাপাশি মদন মিত্রের তুমুল জনপ্রিয়তা রয়েছে তাঁর ফেসবুক লাইভের জন্য (Madan Mitra on Facebook Live)। তবে সোশ্যাল মিডিয়া থেকে আপাতত সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন মদন মিত্র (Madan Mitra on Facebook Live)। এই সিদ্ধান্তে স্বাভাবিক ভাবেই মন খারাপ তাঁর অসংখ্য অনুরাগীর। বৃহস্পতিবার নিজেই এই ঘোষণা করেছেন তৃণমূল বিধায়ক। ফলে আপাতত ফেসবুক লাইভে দেখা যাবে না তাঁকে।

মদন মিত্র জানিয়েছেন, আগামী ৩০ জুন অবধি ফেসবুক বা ইন্সটাগ্রাম লাইভ করবেন না তিনি (Madan Mitra on Facebook Live)। এদিন সোশ্যাল মিডিয়ায় লাইভ করেই এ কথা জানিয়ে দেন মদন মিত্র। কামারহাটির বিধায়ক জানিয়েছেন, 'আমার কাছে নির্দেশ এসেছে বেশি ফেসবুক করলে ফেস নষ্ট হয়। আমার ফেসবুক, আমি মদন মিত্র বলে দেখে না। আগামী ৩০ জুন অবধি আমার ফেসবুক খতম। কোনও আন্দোলন, ঘটনা, অনুষ্ঠান, দলের প্রচার হলে আমার টিম প্রচার করবে। আমি দলের নির্দেশ মতো চলবো।'

আরও পড়ুন: রাজনীতিতে এনেছিলেন পার্থ, ওঁর সম্পর্কে কটু মন্তব্য নয়, স্পষ্ট করলেন মদন

কিন্তু আচমকা এমন সিদ্ধান্ত কেন সোশ্যাল মিডিয়ায় এত জনপ্রিয় মদন মিত্রের? তিনি বলেছেন, 'আমার বিরুদ্ধে কোনও অভিযোগ ওঠেনি। সোশ্যাল মিডিয়ায় কোনও সমস্যার মুখে পড়তে হয়নি। তবে নির্দেশ এসেছে, মদন তুমি ফেসবুক ছেড়ে দাও। বেশি সোশ্যাল মিডিয়া করলে তোমার ফেসবুকের গ্ল্যামার নষ্ট হয়ে যাবে। তৃণমূল কংগ্রেসই আমার কাছে সব। দলের জন্যই আমার ফেসবুক, ইনস্টা লোকে দেখে। মদন মিত্র বলেও দেখে না, এমএলএ বলেও দেখে না। তৃণমূলের লক্ষ লক্ষ কর্মীর মতো আমার কথা শোনে। মদন মিত্র এখন আর ফেসবুক, ইনস্টাগ্রাম করবে না। তবে কোনও প্রোগ্রাম, আন্দোলন, তৃণমূলের কোনও প্রচার হলে, আমার ডিজিটাল টিম প্রচার করবে। এর বাইরে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় দেখা যাবে না। দল যেভাবে নির্দেশ দেবে, সেভাবে চলব'।

আরও পড়ুন: জন্মদিনে অনুরাগীদের রিটার্ন গিফট মদন মিত্রের, অ্যালবাম প্রকাশ রবীন্দ্রসঙ্গীতের! দেখুন

বিভিন্ন বিষয় নিয়ে ফেসবুক লাইভ করা কামারহাটির বিধায়কের বহুদিনের অভ্যাস। কিছু দিন লাইভে একাধিক বিতর্কিত মন্তব্য করছিলেন তিনি। যা দেখে রাজনৈতিক মহলে শোরগোল শুরু হয়। পরিস্থিতি সামলাতে আসরে নামেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। কয়েকদিন আগেই তৃণমূল কংগ্রেসের শৃঙ্খলারক্ষা কমিটির তরফ থেকে ফেসবুকে মদনের বিভিন্ন বিষয়ে সরব হওয়া নিয়ে সতর্ক করা হয়। মদন মিত্র জানান, 'পার্থ চট্টোপাধ্যায় আমায় ফোন করেছিলেন। এই বিতর্কে এখনই ইতি টানতে বলেন। বলে দিয়েছেন, কীভাবে শৃঙ্খলা রক্ষা করতে হয়, আমি সেভাবেই করব। আমি দলের পাহারাদার।' এর পরই বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেওয়ার ঘোষণা করে দিলেন নেটপাড়ার 'কালারফুল বয়'।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Madan Mitra, Madan Mitra Live

পরবর্তী খবর