Home /News /kolkata /
Madan Mitra: রাজনীতিতে এনেছিলেন পার্থ, ওঁর সম্পর্কে কটু মন্তব্য নয়, স্পষ্ট করলেন মদন

Madan Mitra: রাজনীতিতে এনেছিলেন পার্থ, ওঁর সম্পর্কে কটু মন্তব্য নয়, স্পষ্ট করলেন মদন

ফাইল ছবি

ফাইল ছবি

Madan Mitra: পার্থ চট্টোপাধ্যায় দুঃখ পেলে, আমি দুঃখিত, বললেন মদন।

  • Share this:

#কলকাতা: পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) নিয়ে মুখ খুললেন তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। বললেন, "আমায় রাজনীতিতে এনেছেন পার্থ চট্টোপাধ্যায়। হ্যাঁ, উনিই আমাদের শৃঙ্খলারক্ষা কমিটির চেয়ারম্যান। আমাদের মহাসচিব। আমি জীবনে অনেক পদ পেয়েছি৷ তাই পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে কোনও কটু মন্তব্য করা আমার পক্ষে সম্ভব নয়। আমার প্রথম জামিনে কেঁদে ফেলেছিলেন পার্থ, আলিপুর আদালতে। পার্থ চট্টোপাধ্যায় আমার বন্ধু।"

আরও পড়ুন: তৃণমূলে 'মন কি বাত' শুনতে পাচ্ছেন দিলীপ ঘোষ! হঠাৎ কী ঘটল?

শৃঙ্খলারক্ষা কমিটির তরফ থেকে ফেসবুকে মদনের বিভিন্ন বিষয়ে সরব হওয়া নিয়ে সতর্ক করা হয়েছে। সোমবার বিকেলে মদনের মন্তব্য শুনে মনে হল, তিনি দলের অনুগত সৈনিকের মতোই সেই সমস্ত নির্দেশ মেনে চলবেন। তিনি বললেন, "পার্থ চট্টোপাধ্যায় আমাকে ফোন করেছিলেন। তো তিনি আমাকে ফোন করবেন না তো কি দিলীপ ঘোষকে ফোন করবেন? আমি তো দলের বাইরে নই। আমার কথায়, আমার ব্যবহারে যদি মনে হয় আমি কোথাও ভুল করে থাকি, তা হলে আমি ক্ষমাপ্রার্থী। আমি দলেই আছি। আমাকে পার্থ চট্টোপাধ্যায় শৃঙ্খলারক্ষা করতে শেখালেন। দল আমাকে যখন যা করতে বলবে, আমি তাই করব। পার্থ চট্টোপাধ্যায় দুঃখ পেলে, আমি দুঃখিত।"

রও পড়ুন: দিন কয়েক ধরে অসুস্থ ছিলেন, টেস্ট রিপোর্ট এল ডিআইজি সিবিআই-এর! আর জানা গেল...

অতীতের কথাতেও ফিরে যান মদন, তিনি বলেন, "আমি প্রথম দিন থেকে দলে ছিলাম না। আমি পরে যোগ দিই। দলের প্রথম দিন যাঁরা ছিলেন, তাঁরা হলেন মুকুল রায়, পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সী।" তিনি যে দলের অনুগত সৈনিক সে কথাও মনে করিয়ে দেন মদন, বলেন, "তৃণমূল এখন সমুদ্র। না থাকলে তো আমি ডুবে যাব। তৃণমূলের পাহারাদার আমি। আমাকে ভুল বুঝবেন না।"

Abir Ghosal

Published by:Uddalak B
First published:

Tags: Madan Mitra, Partha Chatterjee

পরবর্তী খবর