Home /News /kolkata /

Madan Mitra| Kolkata News|| একই অঙ্গে নানা রূপ! নেতা নন, 'ওহ লাভলি' গেয়ে মঞ্চে ঝড় তুললেন 'শিল্পী' মদন মিত্র 

Madan Mitra| Kolkata News|| একই অঙ্গে নানা রূপ! নেতা নন, 'ওহ লাভলি' গেয়ে মঞ্চে ঝড় তুললেন 'শিল্পী' মদন মিত্র 

'শিল্পী' মদন মিত্র । ফাইল ছবি।

'শিল্পী' মদন মিত্র । ফাইল ছবি।

Madan Mitra grace an occasion as a singer: ইংরেজি নববর্ষের প্রথম দিনেই গান গেয়ে জমিয়ে দিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। গড়িয়ার মিতালি সংঘের একটি অনুষ্ঠানে বিধায়ক বা নেতা নয়, শিল্পী মদন মিত্র আমন্ত্রিত ছিলেন।

  • Share this:

#কলকাতা: ইংরেজি নববর্ষের প্রথম দিনেই গান গেয়ে জমিয়ে দিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। গড়িয়ার মিতালি সংঘের একটি অনুষ্ঠানে বিধায়ক বা নেতা নয়, শিল্পী মদন মিত্র আমন্ত্রিত ছিলেন। আর সেখানেই, তাঁর 'ওহ লাভলি!' শুনে আনন্দিত সকলে। নেতা বা বিধায়ক হিসেবে নয়, শিল্পী হিসেবে অনুষ্ঠানে বিগত কয়েকদিন ধরে ডাক পেয়ে উচ্ছ্বসিত মদন মিত্র। জনপ্রিয় নেতা এ বার অনুষ্ঠানে শিল্পী হিসেবে কলকাতার অন্যতম নামী পুজোর বিজয়া সম্মিলনীতে পেলেন আমন্ত্রণ। এর আগে, নদিয়ার রাসমেলা-সহ হাওড়া ও হুগলি থেকেও একাধিক অনুষ্ঠানে শিল্পী হিসেবে মদন মিত্রকে আমন্ত্রণ জানানো হয়েছে। এমনকি শিল্পী মদন মিত্রের নামেই চিঠি এসেছে বিধানসভায়। সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কামাহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র সম্পর্কে বলেছিলেন, ওতো কালারফুল ছেলে।

রাজনীতির ময়দানে বরাবরই অন্যরকমভাবে জনপ্রিয় মদন মিত্র। তাঁর সাজপোশাক, চশমার কালারে অভিভূত নেটিজেনরা। সম্প্রতি তাঁর গাওয়া 'ওহ লাভলি' সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ে। এ ছাড়া নিয়মিত ফেসবুক লাইভে মদন মিত্রের গানের অনুরাগীর তালিকাও কম দীর্ঘ নয়। এ বার শিল্পী হিসেবে সম্মান পেয়ে দারুণ খুশি তৃণমূল বিধায়ক। এদিন তিনি মঞ্চে বলেন, "আমি গায়ক নই, তবে লোকে আমাকে বলে, নায়ক নেহি...." দু'কলি গান গেয়ে শোনান মদন মিত্র। তিনি জানান , 'রাজনীতিতে কতটা সফল হয়েছি জানি না কিন্তু, মানুষ আমার মধ্যে শিল্পীকে খুঁজে পেয়েছেন এতেই আমি অভিভূত। রাজনীতিতে সফল কিনা জানি না তবে শিল্পী হিসেবে এই সম্মান আমাকে আনন্দ দিয়েছে।'

আরও পড়ুন: ফের করোনা 'সুনামি'তে তছনছ হতে পারে দেশ, রাজ্যগুলিকে জরুরি ভিত্তিতে যা নির্দেশ পাঠাল কেন্দ্র...

লাইভে তিনি জেন ওয়াইয়ের ক্রেজ। বাংলার বিধানসভা ভোটের আগে, বিজেপিকে কটাক্ষ করে ওহ লাভলি গান বানিয়ে শোরগোল ফেলে দেন মদন মিত্র। এক গানেই সুপার হিট। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে বহুদিন ধরেই গান গাইতে শুনেছেন তাঁর অনুরাগীরা। শুধু মিতালী সংঘ নয়, শান্তিপুরের পূর্ণিমা মিলনী ক্লাবের পক্ষ থেকে রাসের উৎসবে আমন্ত্রণ জানানো হয়েছিল কামারহাটির বিধায়ক মদন মিত্রকে। নদিয়ার সবথেকে বড় এই রাসের উৎসবের আমন্ত্রণ পত্রে মন্ত্রী-বিধায়কের সঙ্গে সঙ্গে শিল্পী মদন মিত্রকেও আহবান জানানো হয়েছিল। চিঠির খামে মদন মিত্রকে উদ্দেশ্য করে লেখা হয় বিধায়ক এবং শিল্পী। নিজের নামের পাশে শিল্পী তকমাটি দেখে হেসেও ফেলেছিলেন তিনি। শুধু কলকাতা, নদিয়া নয়, হাওড়া ও হুগলির একাধিক  জায়গা থেকেও শিল্পী হিসেবে ডাক পেয়েছেন তিনি। নতুন বছরের শুরুতেই গান গেয়ে মদন মিত্র বলেছেন, মানুষের পাশে থাকাই কাজ। শুধু নেতা নয়, শিল্পী হয়েও মন জয় করব।

ABIR GHOSHAL

Published by:Shubhagata Dey
First published:

Tags: Madan Mitra

পরবর্তী খবর