Home /News /kolkata /
Madan Mitra: হাতে লেখা 'মনের কথা'! SSKM থেকে ছুটি পেলেন মদন মিত্র, কী লিখলেন সাদা কাগজে?

Madan Mitra: হাতে লেখা 'মনের কথা'! SSKM থেকে ছুটি পেলেন মদন মিত্র, কী লিখলেন সাদা কাগজে?

হাসপাতাল থেকে ছুটি পেলেন মদন মিত্র ফাইল ছবি।

হাসপাতাল থেকে ছুটি পেলেন মদন মিত্র ফাইল ছবি।

Madan Mitra: আজ ছুটি পেয়ে হাসপাতাল থেকে যখন মদন মিত্র বের হন তাঁর মুখে বাঁধা ছিল ব্যান্ডেজ। হাতে পেন ও সাদা পাতাও ছিল। সেখানেই মদন মিত্র লিখেছিলেন আজ তাঁর মনের কথা।

  • Share this:

    #কলকাতা: বৃহস্পতিবারই সফল হয়েছে মদন মিত্রর (Madan Mitra) গলার অস্ত্রোপচার। চব্বিশ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার পর আজই কামারহাটির তৃণমূল বিধায়ককে ছুটি দেওয়া হয়েছে এসএসকেএম (SSKM Hospital) হাসপাতাল থেকে। চিকিৎসকেরা জানিয়েছেন, এখন মদন মিত্রের শারীরিক অবস্থা স্থিতিশীল। তাঁর ভোকাল কর্ডে একটি টিউমার ছিল। তারই অস্ত্রোপচার করা হয়। আপাতত ১০ দিন তৃণমূল বিধায়ককে কথা না বলার পরামর্শ দিয়েছেন এসএসকেএমের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসকেরা।

    আরও পড়ুন : বরাদ্দ বেড়েছে আটগুণ! লক্ষ্মীর ভান্ডারে উপকৃত ১ কোটি মানুষ! বাজেটে খুশি মমতা কেন্দ্রের বঞ্চনায় সোচ্চার

    গতকালই চিকিৎসক অরুনাভ সেনগুপ্ত জানাচ্ছেন প্রবীণ তৃণমূল বিধায়ক মদন মিত্রের (Madan Mitra) অস্ত্রোপচারের পর টিউমার প্রাথমিক ভাবে দেখে ম্যালিগন্যান্ট বলে মনে হচ্ছে না। অতএব ভয় পাওয়ার মতো কোনও বিষয় নেই। এসএসকেএম-এর ইএনটি বিভাগের প্রধান ড. অরুণাভ সেনগুপ্ত জানিয়েছেন, আপাতত দেখে পলিপগুলিকে বিনাইন বলেই মনে হয়েছে অর্থাৎ ক্যান্সারের সম্ভাবনা কম। তবুও বায়োপসির জন্য নমুনা পাঠানো হচ্ছে বলে জানান তিনি। তবে আপাতত মদন মিত্রের শারীরিক অবস্থা স্থিতিশীল থাকায় আজ শুক্রবার তাঁকে ছুটি দিয়ে দেওয়া হয়।

    আরও পড়ুন : "এতদিন আমি বলতাম, এখন অন্যরা বলবে..." অস্ত্রোপচার শেষে সাদা কাগজে লিখলেন মদন মিত্র

    আরও পড়ুন :উত্তরপ্রদেশে ইভিএম নিয়ে বড় দাবি মমতার! দিলেন নতুন 'অস্ত্রের' হদিশও

    বৃহস্পতিবার স্বরযন্ত্রের অস্ত্রোপচারের পর উডবার্ন ব্লক এ ঢোকার সময় মদন মিত্র (Madan Mitra) সাদা কাগজে তাঁর বক্তব্য লিখে দেন। কারণ অস্ত্রোপচার সফল হলেও আগামী দশ দিন মদন মিত্রকে চিকিৎসকরা কথা বলতে বারণ করেছেন। বিশ্রাম দিতে হবে তাঁর গলাকে। বৃহস্পতিবার তিনি সাদা কাগজে লিখে দেন, "এতদিন আমি বলতাম এখন অন্যরা বলবে আমি শুনবো। এটাই প্রয়োজনীয় ছিল রাজনীতির জন্য।"

    সফল অস্ত্রোপচারের পর মদন মিত্র Madan Mitra সফল অস্ত্রোপচারের পর মদন মিত্র  Madan Mitra

    আজ ছুটি পেয়ে হাসপাতাল থেকে যখন মদন মিত্র বের হন তাঁর মুখে বাঁধা ছিল ব্যান্ডেজ। হাতে পেন ও সাদা পাতাও ছিল। সেখানেই মদন মিত্র লিখেছিলেন আজ তাঁর মনের কথা। কামারহাটির বিধায়ক আজ লেখেন, ‘বাড়ি থেকে বিধানসভা যাব। আজ বাজেট।’ তিনি আরও লেখেন, ‘আমার গলায় ব্যথা, পায়ে সর্ষে’। মুখ বন্ধ থাকলে, কাজ যে তিনি তাঁর নিজস্ব ঢঙে চালিয়ে যাবেন এদিন ফের একবার যেন সে বার্তাই দিয়েছেন কামারহাটির তৃণমূল বিধায়ক।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Madan Mitra, SSKM Hospital, TMC

    পরবর্তী খবর