Home /News /kolkata /
Kunal Ghosh-Mukul Roy: সারদা-নারদ মামলায় সিবিআই-ইডির মুকুল রায়কে গ্রেফতার করা উচিত, বিস্ফোরক ট্যুইট কুণালের

Kunal Ghosh-Mukul Roy: সারদা-নারদ মামলায় সিবিআই-ইডির মুকুল রায়কে গ্রেফতার করা উচিত, বিস্ফোরক ট্যুইট কুণালের

Kunal Ghosh-Mukul Roy: ব্যক্তিগত সুরক্ষার জন্য মুকুল বিভিন্ন দলের মঞ্চকে ব্যবহার করেছেন, অভিযোগ কুণাল ঘোষের।

  • Share this:

    #কলকাতা: তৃণমূল নেতা ও কৃষ্ণনগরের বিধায়ক মুকুল রায়ের বিরুদ্ধে মুখ খুললেন দলেরই নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh-Mukul Roy)। শুক্রবার বেলা পৌনে ছটা নাগাদ একটি ট্যুইট করেন কুণাল। সেখানে লেখেন, সিবিআই ও ইডি-র উচিত বিজেপি নেতা মুকুল রায়কে গ্রেফতার করা, সারদা ও নারদ মামলায় মুকুলকে গ্রেফতার করা উচিত (Kunal Ghosh-Mukul Roy)। আমি ইতিমধ্যে যৌথ জিজ্ঞাসাবাদের জন্য আমি তদন্তকারী সংস্থাকে চিঠি পাঠিয়েছিল। উনি একজন প্রভাবশালী যড়যন্ত্রকারী ছিলেন। নিজের ব্যক্তিগত সুরক্ষার জন্য তিনি বিভিন্ন দলের মঞ্চকে ব্যবহার করেছেন। মুকুল রায়ের ছাড়া পাওয়া উচিত নয়।

    আরও পড়ুন - শনিবার কালীঘাটে দলের জরুরি বৈঠক ডাকলেন মমতা, থাকবেন অভিষেকও

    তৃণমূলের বিভিন্ন মহলের নেতা-মন্ত্রীদের বিভিন্ন স্ববিরোধী মন্তব্যের জন্য শুক্রবার সারাদিনই সরগরম রয়েছে রাজ্য রাজনীতি। তার মধ্যেই বিধানসভায় বিজেপি-র হয়ে জিতে তৃণমূলে আসা মুকুল রায়ের বিরুদ্ধে শুভেন্দু অধিকারীর করা আবেদনের শুনানি ছিল শুক্রবারই।

    দলত্যাগের অভিযোগে করা সেই আবেদন শুক্রবার খারিজ করে দেন অধক্ষ্য। ফলে আপাতত বিধায়ক পদ যাচ্ছে না মুকুলের, তিনি বিধায়কই থাকছেন। অধক্ষ্য এদিনের শুনানিতে জানিয়ে দেন, মুকুলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার মতো যথেষ্ট প্রমাণ মেলেনি।

    আরও পড়ুন: তৃণমূলে হঠাৎ 'এক ব্যক্তি এক পদ বিতর্ক', মমতার নির্দেশে কড়া বার্তা ফিরহাদের

    কিন্তু হঠাৎ করে কুণাল ঘোষে মুকুলের বিরুদ্ধে মুখ খোলার বিষয়টি যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। দলের মধ্যের কলহ প্রকাশ্যে আসা নিয়ে শুক্রবারই কড়া বার্তা দিয়েছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। তার মধ্যেই কুণালের এই বার্তা যথেষ্ট বেগ দেবে, তা নতুন করে বুঝিয়ে দিতে হয় না।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Kunal Ghosh, Mukul roy

    পরবর্তী খবর