মূল সারদা মামলায় রাজীব কুমারের নাম নথিবদ্ধ করতে আবেদন কুনাল ঘোষের

মূল সারদা মামলায় রাজীব কুমারের নাম নথিবদ্ধ করতে আবেদন কুনাল ঘোষের

photo: collected

  • Share this:

    #কলকাতা: "রাজীব কুমার সুপ্রিম কোর্টে স্বস্তি পাচ্ছেন কিনা পরবর্তী বিষয়, বিশেষ আদালতে সারদার মুল মামলায় জড়িয়ে পড়ায় সারদা মামলা ইস্যু গলার কাটা হয়ে দেখা দিতে চলেছে রাজীব কুমারের", সৌজন্য কুনাল ঘোষ। বারাসাত বিশেষ আদালতে মুল সারদা মামলায় নাম নথিবদ্ধ করাতে মঙ্গলবার বারাসাত বিশেষ কুনাল ঘোষ আবেদন করেন ।

    তিনি জানান, এর আগেই জেরার ভিত্তিতে সিবিআই সুপ্রিম কোর্টের কাছে রাজীব কুমারের বিষয়ে তাদের তদন্তের হলফনামার উল্লেখ করে। কিন্তু বিশেষ আদালতের মূল মামলার বিচারের আওতায় রাজীব কুমারকে আনতেই কুনাল ঘোষের এদিনের আবেদন পেশ । প্রসঙ্গত, শিলংয়ে গত ১০ ফেব্রুয়ারির সিবিআই- য়ের  জেরার পরে ১১ ফেব্রুয়ারি সারদা মামলায় রাজীব কুমারকে কুনাল ঘোষের মুখোমুখি বসিয়ে জেরার পরে বিষ্ফোরক হয়ে ওঠেন কুনাল ঘোষ । তখনই তিনি জানান, জিজ্ঞাসাবাদের সময় যে পুলিশ অফিসারদের নাম উঠে আসে তাঁদের কারও কারও সঙ্গে যোগাযোগ করেছেন রাজীব কুমারের৷ যা তিনি স্বীকারও করেন। এর পরবর্তীতেই তিনি বারংবার নিশানায় রাখেন রাজীব কুমারকে৷ যা পরিস্কার করে দেয় রাজীব কুমারকে সারদা মামলায় সামান্যতম স্বস্তির অক্সিজেন তিনি পেতে দিতে নারাজ।

    কুনাল ঘোষের আইনজীবী অয়ন চক্রবর্তীর দাবি, সুপ্রিম কোর্টে সিবিআইয়ের হলফনামা নিম্ন আদালতে আসেনি। তিনি সেটাই আদালতে এনে দিয়েছেন।

    First published:

    লেটেস্ট খবর