হিংসার অভিযোগ ভিত্তিহীন, নারদ থেকে বাঁচতেই শুভেন্দু দিল্লির দুয়ারে' কড়া আক্রমণ কুণাল ঘোষের

যদিও শুভেন্দুর (Suvendu Adhikary) আনা ভোট-পরবর্তী হিংসার অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তৃণমূলের রাজ্য নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)।

যদিও শুভেন্দুর (Suvendu Adhikary) আনা ভোট-পরবর্তী হিংসার অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তৃণমূলের রাজ্য নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)।

  • Share this:

#কলকাতা: 'নারদ মামলা থেকে বাঁচতেই দিল্লির দুয়ারে দুয়ারে শুভেন্দু।'  রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikary) ঠিক এই ভাষাতেই কড়া আক্রমণ করলেন রাজ্য তৃণমূলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক কুণাল ঘোষ(Kunal Ghosh)। রাজ্যে ভোট পরবর্তী হিংসা ও  CAA সওয়াল নিয়ে গত দু’দিন ধরে প্রধানমন্ত্রী সহ  বিজেপির প্রথম সারির নেতাদের সঙ্গে দিল্লিতে দেখা করে বর্তমানে পশ্চিমবঙ্গের পরিস্থিতি তাঁদের কাছে আলোকপাত করেছেন শুভেন্দু অধিকারী। বাংলার হিংসা নিয়ে জাতীয় সংবাদ মাধ্যমের কাছেও নিজের উদ্বেগের কথা জানিয়েছেন শুভেন্দু । যদিও শুভেন্দুর আনা ভোট-পরবর্তী হিংসার অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তৃণমূলের রাজ্য নেতা কুণাল ঘোষ।

কুণালের দাবি,'আসলে জনগণের কাছে ওরা  হেরে গেছে- এই রায় মানতে পারছে না। সেই জায়গায় দাঁড়িয়েই নানা রকম গল্প তৈরি করা হচ্ছে। আসলে শুভেন্দু অধিকারী নারদ মামলা থেকে বাঁচতেই দিল্লিতে প্রধানমন্ত্রী সহ অমিত শাহ,জেপি নাড্ডার  দুয়ারে দুয়ারে ঘুরে বেড়াচ্ছেন। আর গল্প শোনাচ্ছেন হিংসার। বাংলার মানুষ ওঁর নাটক বুঝে গেছে'। গত কয়েকদিন ধরেই দলবদলুদের  নিয়ে জল্পনা তৈরি হয়েছে। ভোটের আগে দলের ওপর  চাপ তৈরি করে শাসকদলের অনেক নেতা মন্ত্রী গেরুয়া শিবিরে নাম লেখায়। বিধানসভা ভোটের ফলাফল বের হতেই আবার সেই সমস্ত 'দমবন্ধ' হয়ে আসা নেতাদের একাংশ দলে ফেরার ব্যাপারে মরিয়া হয়ে উঠেছেন। এ ব্যাপারে তৃণমূল নেতা কুণাল ঘোষকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, 'যারা চলে গিয়েছিলেন তাঁদের দলে ফেরানোর ব্যাপারে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। গোটা  বিষয়টি নজরে রেখেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু-  রাজীবদের মতো নেতারা বিজেপিতে সার্কাস দেখাচ্ছেন বলেই মত কুণালের।

তবে শুধু শুভেন্দু, রাজীবই নয়, অন্যান্য দলবদলুদের প্রসঙ্গে কুণালের সংযোজন , আইন মোতাবেক বর্তমানে সার্কাসে বাঘ-সিংহের খেলা দেখানো নিষিদ্ধ।  কিন্তু সার্কাসে জোকার অথবা ট্রাপিজের খেলা আজও দর্শকরা উপভোগ করেন। শুভেন্দু ও অন্যান্য দলবদলুদের খোঁচা দিয়ে তৃণমূল নেতৃত্ব বিজেপিতে এখন দলবদলুরা সার্কাস দেখাচ্ছে বলে কটাক্ষের  সুরে তিনি বলছেন, 'বিজেপির সার্কাস এখন বাংলার মানুষ ভালই উপভোগ করছেন'।

Published by:Pooja Basu
First published: