corona virus btn
corona virus btn
Loading

সেন্ট জেভিয়ার্সে ভরতির নামে টাকা, সুরেন্দ্রনাথ কলেজের সামনে ধৃত ২

সেন্ট জেভিয়ার্সে ভরতির নামে টাকা, সুরেন্দ্রনাথ কলেজের সামনে ধৃত ২

'কলেজে ভরতির দালালচক্রের দুই চাঁই জালে। সেন্ট জেভিয়ার্স কলেজে ভরতি করে দেওয়ার নামে পনেরো লক্ষ টাকা নেওয়ার অভিযোগে দু’জনকে গ্রেফতার করল পুলিশ।

  • Share this:

#কলকাতা: 'কলেজে ভরতির দালালচক্রের দুই চাঁই জালে। সেন্ট জেভিয়ার্স কলেজে ভরতি করে দেওয়ার নামে পনেরো লক্ষ টাকা নেওয়ার অভিযোগে দু’জনকে গ্রেফতার করল পুলিশ। বুধবার রাতে, সুরেন্দ্রনাথ কলেজ চত্বর থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। ধৃতদের পাঁচই জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

কলেজে ভরতির নামে দালালচক্র বরদাস্ত নয়। বরদাস্ত নয় অর্থের বিনিময়ে ভরতিও। কয়েকটি কলেজে বিক্ষোভের পর কড়া বার্তা দেন শিক্ষামন্ত্রী। তার আটচল্লিশ ঘণ্টার মধ্যেই গ্রেফতার দালাল চক্রের দুই চাঁই।

- বুধবার রাতে সুরেন্দ্রনাথ কলেজের সামনে থেকে গ্রেফতার করা হয় দু’জনকে - ধৃত শ্যামল পোদ্দার চন্দননগরের বাসিন্দা - আরেক ধৃত সুব্রত চক্রবর্তী মুচিপাড়া এলাকার বাসিন্দা - তাদের কাছ থেকে মিলেছে নগদ ৩ লক্ষ টাকা

ধৃতদের বিরুদ্ধে মুচিপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়।

- সেন্ট জেভিয়ার্স কলেজে ভরতি করিয়ে দেওয়ার নাম করে ২ পড়ুয়ার থেকে ১৫ লক্ষ টাকা নেয় ধৃতরা - মোট দু’দফায় ওই টাকা নেওয়া হয় - কিন্তু, কলেজের তালিকায় ওই ২ পড়ুয়ার নাম ছিল না

ধৃতদের পাঁচই জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েচে। সেন্ট জেভিয়ার্স কলেজের কোনও কর্মী ওই চক্রে জড়িত বলে অনুমান।

First published: June 29, 2017, 7:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर