Home /News /kolkata /
WB Assembly Election 2021 Phase 7: বন্দরে মোক্তার-কাহিনি, মোর্চা প্রার্থীর 'বাড়বাড়ন্তে' ক্ষুব্ধ ফিরহাদের মারাত্মক অভিযোগ!

WB Assembly Election 2021 Phase 7: বন্দরে মোক্তার-কাহিনি, মোর্চা প্রার্থীর 'বাড়বাড়ন্তে' ক্ষুব্ধ ফিরহাদের মারাত্মক অভিযোগ!

ফিরহাদের অভিযোগ

ফিরহাদের অভিযোগ

কাল থেকেই বুথে-বুথে ঘুরছেন ফিরহাদ। আর সেই সময়ই তাঁর কাছে অভিযোগ আসে, কলকাতা বন্দর কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থী মহম্মদ মোক্তার এক ভোটারের ভোটার কার্ড নিয়ে নিয়েছেন। এরপরই মোর্চা প্রার্থীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানান ফিরহাদ।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, কলকাতা বন্দর (Kolkata Port) আসনটি তৃণমূলের জন্য 'সেফ সিট'। কিন্তু তা সত্ত্বেও এবারের 'অন্য' ভোটের (West Bengal Aseembly Election) জন্য বাঁধুনি আলগা করতে রাজি নন রাজ্যের মন্ত্রী তথা ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। এদিন সকাল থেকেই বুথে-বুথে ঘুরছেন ফিরহাদ। আর সেই সময়ই তাঁর কাছে অভিযোগ আসে, কলকাতা বন্দর কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থী মহম্মদ মোক্তার এক ভোটারের ভোটার কার্ড নিয়ে নিয়েছেন। এরপরই মোর্চা প্রার্থীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানান ফিরহাদ।

    তাঁর কথায়, 'শান্তিতে ভোট হচ্ছে। এক প্রার্থীকে নিয়ে অভিযোগ করেছি। শীর্ষ স্তরে গিয়ে বলেছি।যাতে ও কোনও অশান্তি না করে। কিছু বোম পাওয়া গেছে। ওর রেকর্ড খারাপ (মহম্মদ মোক্তার)। তাই পুলিশকে দেখতে বলেছি। আমার পোলিং এজেন্টকে কেনার চেষ্টা করেছে।'

    প্রসঙ্গত, ২০১১ ও ২০১৬ সালে ব্যাপকভাবে ওই কেন্দ্রে জিতেছেন ফিরহাদ। ২০১৯-এর 'অঘটনের' লোকসভাতেও কলকাতা বন্দর থেকে ভালো ব্যবধানে এগিয়েও ছিল তৃণমূল। ফলে ফিরহাদের চিন্তা কিছুটা হলেও কম। এবারের নির্বাচনেও তাই নিজের কেন্দ্রে তেমন ছোটাছুটি করতে হয়নি তাঁকে। বরং তাঁকে অন্য কেন্দ্রের প্রচারেই বেশি দেখা গিয়েছে। এমনকী তৃণমূল নেত্রী স্বয়ং ঘনিষ্ঠ মহলেও বলছেন, ফিরহাদের জেতা নিয়ে চিন্তিত নন তিনি। সেই ফিরহাদকেই অবশ্য এদিন মোর্চা প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ করতে দেখা যায়।

    অপরদিকে, কেন্দ্রীয় বাহিনীর অতিসক্রিয়তার অভিযোগ উঠেছে কলকাতার দুই গুরুত্বপূর্ণ কেন্দ্র ভবানীপুর ও রাসবিহারীতে। রাসবিহারীর বিভিন্ন বুথে ঘুরে ভোট তদারকি করছিলেন তৃণমূল প্রার্থী দেবাশিস কুমার। সেই সময় পর পর চারটি বুথে তাঁকে ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। বুথে ঢুকতে আটকানো হয়েছে ভবানীপুরের তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়কেও।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal Assembly Election 2021, West Bengal Election 2021

    পরবর্তী খবর