Covid Patient Suicide: করোনার অবসাদ, আক্রান্ত হতেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা খাস কলকাতায়!

Covid Patient Suicide: করোনার অবসাদ, আক্রান্ত হতেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা খাস কলকাতায়!

আত্মহত্যা বৃদ্ধের

এবার করোনা রোগীর ঝুলন্ত দেহ উদ্ধার হল খাস কলকাতায় (Corona Patient Dead Body in Kolkata)। ঘটনাটি ঘটেছে রিজেন্ট পার্ক থানা এলাকার পূর্ব পুঁটিয়ারিতে।

  • Share this:

    #কলকাতা: ভয়াবহ আকার ধারন করছে বাংলার করোনা পরিস্থিতিও (Corona in Bengal)। দৈনিক সংক্রমণ পৌঁছেছে ১৭ হাজারের কোঠায়, আবার মৃত্যুও হচ্ছে প্রায় ১০০ করোনা আক্রান্তের। এই পরিস্থিতিতে আংশিক লকডাউনের পথেও হেঁটেছে রাজ্য সরকার। কিন্তু পরিস্থিতি যা ভয়াবহ হয়ে উঠেছে, তাতে মানসিক অবসাদ, আতঙ্ক গ্রাস করছে আমজনতাকে। সেই সূত্রেই এবার করোনা রোগীর ঝুলন্ত দেহ উদ্ধার হল খাস কলকাতায় (Corona Patient Dead Body in Kolkata)। ঘটনাটি ঘটেছে রিজেন্ট পার্ক থানা এলাকার পূর্ব পুঁটিয়ারিতে।

    স্থানীয় সূত্রে খবর, ৮১ বছরের করোনা রোগীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে বাড়িতেই। নিজের বাড়ি থেকে উদ্ধার হয়েছে তাঁর ঝুলন্ত দেহ। তিনদিন আগেই ওই রোগীর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। সেই অবসাদেই আত্মহত্যা বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান। পুলিশ সূত্রে খবর, শনিবার ওই রোগীর করোনা ধরা পড়ে। তারপর থেকেই ছিলেন হোম আইসোলেশনে। শনিবার সকালে বাড়ির একটি ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

    অপরদিকে, গড়িয়াহাট থানা এলাকার ফার্ণ রোডের একটি ফ্ল্যাটেও উদ্ধার হয়েছে এক করোনা আক্রান্ত মহিলাদের মৃতদেহ। স্থানীয় সূত্রে খবর, ৪৯ বছরের ওই মহিলা বাড়িতে একাই থাকতেন। সন্ধ্যা মাহাতো নামে ওই মহিলা দিন কয়েক আগেই করোনা আক্রান্ত হন। শুক্রবার দুপুর থেকে তাঁর কোনও সাড়া শব্দ পাচ্ছিলেন না প্রতিবেশীরা। এরপর থানায় ফোন করেন তাঁরা। ৬ ঘণ্টা পরে এসে দরজা ভেঙে সন্ধ্যাদেবীর দেহ উদ্ধার করে পুলিশ।

    আর করোনার এই বাড়বাড়ন্তের মধ্যেও কলকাতার একাধিক হাসপাতালে আজ বন্ধ রয়েছে টিকাকরণ। বহু জায়গাতেই আজ ও কাল বন্ধ থাকছে করোনার টিকাকরণ। এমআর বাঙুর হাসপাতালে টিকা নিতে গিয়ে ‘হয়রানি’র অভিযোগ তুলেছেন আমজনতা। কোথায়, কবে ভ্যাকসিনেশন, ঠিক করে স্বাস্থ্যভবন, জানিয়েছেন এম আর বাঙুর কর্তৃপক্ষ।

    Published by:Suman Biswas
    First published: