Home /News /kolkata /

KMC Election Result 2021 Abhishek Banerjee: 'হিংসা-ঘৃণার কোনও স্থান নেই বাংলায়', পুরভোটে বিপুল জয় দেখে মনে করালেন অভিষেক!

KMC Election Result 2021 Abhishek Banerjee: 'হিংসা-ঘৃণার কোনও স্থান নেই বাংলায়', পুরভোটে বিপুল জয় দেখে মনে করালেন অভিষেক!

KMC Election Result 2021 Abhishek Banerjee

KMC Election Result 2021 Abhishek Banerjee

মানুষের রায় দেখে ট্যুইট করে গোটা কলকাতাবাসীকে ধন্যবাদ জানালেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (KMC Election Result 2021 Abhishek Banerjee)।

  • Share this:

    #কলকাতা: কলকাতা পুরভোটে তৃণমূল কংগ্রেসের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতায় জয়ের ঘোষণা প্রায় হয়েই গিয়েছে। চারিদিকে জয়ের উল্লাসে মেতে উঠেছেন তৃণমূলের কর্মী-সমর্থকেরা। কলকাতা পুরসভায় তৃণমূলের বোর্ড গঠন করা এখন সময়ের অপেক্ষা (KMC Election Result 2021 Abhishek Banerjee)। মানুষের রায় দেখে ট্যুইট করে গোটা কলকাতাবাসীকে ধন্যবাদ জানালেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (KMC Election Result 2021 Abhishek Banerjee)। ট্যুইটে তিনি লিখেেছন, 'কলকাতার মানুষেরা ফের একবার প্রমাণ করে দিলেন ঘৃণা ও হিংসার কোনও জায়গা নেই বাংলায়। এতটা বড় জয়ের জন্য আমি প্রত্যেকর আশীর্বাদকে ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের উন্নয়নের জন্য আমরা আমাদের লক্ষ্য থেকে বিচলিত হব না। ধন্যবাদ কলকাতা' (KMC Election Result 2021 Abhishek Banerjee)।

    রবিবার ভবানীপুরের মিত্র ইনস্টিটিউশনের বুথে ভোট দিয়ে কলকাতা পুরভোটে অশান্তির অভিযোগ নিয়ে কড়া বার্তা দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন, 'অশান্তির ভিডিয়ো ফুটেজ থাকলে আনুন। তৃণমূলের কেউ, কোথাও, কোনও জড়িত আছে প্রমাণ দিতে পারলে ২৪ ঘণ্টার মধ্যে দল ব্যবস্থা নেবে।' এমনকী প্রশাসনিক স্তরেও ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিতে শোনা গিয়েছিল অভিষেককে। মঙ্গলবার সেই সমস্ত অভিযোগকে দূরে সরিয়ে রেখে মানুষের রায়ের দিকেই নজর দিলেন অভিষেক। বুঝিয়ে দিলেন, মানুষের রায়ই শেষ কথা এবং তৃণমূল কংগ্রেস মানুষের পাশে।

    আরও পড়ুন: পুরভোটে ব্যবধান ৩৭ হাজারের বেশি! তৃণমূলের অনন্যা জিতলেন বিপুল ভোটে

    অন্যদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee) মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। তিনি বলেছেন, 'গণ উৎসবে গণতন্ত্রের জয় হয়েছে। আগামী দিনেও কলকাতা সারা দেশকে পথ দেখাবে।' তাঁর দাবি, মানুষের জন্য আরও বেশি করে কাজ করার প্রতিশ্রুতি দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেন কলকাতায় সম্পূর্ণ উৎসবের মেজাজে ভোট হয়েছে। যার এই ভোটে বিজেপি-সহ সব বিরোধীদের কার্যত ধরাশায়ী করেছে তৃণমূল কংগ্রেস।

    আরও পড়ুন: জিতে গেলেন ক্ষিতি কন্যা বসুন্ধরা, আরও পাঁচ আসনে জয়ী তৃণমূল

    এরই সঙ্গে তিনিও তৃণমূলের জয়ী মেয়র পারিষদদের অভিনন্দন জানিয়ে ট্যুইট করেছেন। পোস্টে মমতা লিখেছেন, 'এই জয় গণতন্ত্রের জয়। আমাদের ওপর আস্থা রাখার জন্য প্রত্যেক ভোটারকে জানাই আমার আন্তরিক কৃতজ্ঞতা।' প্রাক্তন মেয়র ফিরহাদ হাকিমও মানুষের রায়কে অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেছেন, 'দেখুন মানুষ আমাদের দু'হাত তুলে আশীর্বাদ করেছেন। এত বড় জয় তৃণমূল এর আগে কোনওদিন পায়নি। বিধানসভা ভোটের নিরিখেও আমাদের জয়ের ব্যবধান অনেকটা বেড়েছে। সুতরাং যত বড় জয় হবে, মানুষের প্রতি আরও বেশি করে দায়বদ্ধ হব আমরা। তাঁদের মানুষের প্রত্যাশা পূরণে দিনরাত খাটতে হবে। মানুষের প্রতি দায়বদ্ধতা আমাদের ধর্ম।'

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Abhishek Banerjee, KMC Election 2021, Kolkata Municipal Election 2021

    পরবর্তী খবর