ঝুলিতে পাঁচ মহারথী, তাতেও কেকেআরের বাঁচল ৫ কোটি

দশম আইপিএলে দল গুছিয়ে নিল কলকাতা নাইট রাইডার্স। বেঙ্গালুরু থেকে প্রাপ্তি ক্রিস ওকস, ট্রেন্ট বোল্টরা।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 20, 2017 11:36 PM IST
ঝুলিতে পাঁচ মহারথী, তাতেও কেকেআরের বাঁচল ৫ কোটি
Photo Courtesy : KKR
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 20, 2017 11:36 PM IST

#বেঙ্গালুরু: দশম আইপিএলে দল গুছিয়ে নিল কলকাতা নাইট রাইডার্স। বেঙ্গালুরু থেকে প্রাপ্তি ক্রিস ওকস, ট্রেন্ট বোল্টরা। দলে বাংলার মুখ সায়ন ঘোষ। আর বাংলার মনোজ পঞ্চাশ লাখ টাকায় গেলেন পুণেতে। পাঁচ জন বিদেশি এবং চার জন দেশি ক্রিকেটারকে দলে নিয়েও ১৯ কোটি টাকা খরচ হল না নাইটদের ৷ ঝুলিতে এখনও রয়েছে ৫.৪০ কোটি ৷

আগলে রাখা হয়েছে গতবারের ১৩ ক্রিকেটারকে। আর বেঙ্গালুরুতে অধিনায়ক গৌতম গম্ভীর হাজির হয়েছিলেন ১৯ কোটি টাকার বাজেট নিয়ে। শাহরুখের নাকি নির্দেশ ছিল যে করেই হোক বেন স্টোকসকে কলকাতায় নিয়ে আসতে হবে। সেই মতো সঞ্জীব গোয়েঙ্কার সঙ্গে শুরু থেকেই লড়াইয়ে নামে নাইটরা। দশ কোটি পর্যন্ত কড়া টক্কর চলে। কিন্তু ভাঁড়ারের কথা মাথায় রেখে স্টোকসে শেষ পর্যন্ত ছেড়ে দিতে বাধ্য হন কলকাতার থিঙ্ক ট্যাঙ্করা।

তাতে অবশ্য খুব খারাপ বাজার হল না। ওয়াকিবহাল মহলের মতে, পাঁচ কোটির বোল্ট, চার কোটির ওকস, পঞ্চাশ লাখের ব্র্যাভোর সঙ্গে ঋষি ধাওয়ান, ইশাঙ্ক জাগ্গি ও সায়ন ঘোষ বেশ ভালই প্রাপ্তি। মাঠে নামার আগে দল নিয়ে তাই খুশি অধিনায়ক গৌতম গম্ভীরও।

কেকেআর দলে নতুন মুখ: ট্রেন্ট বোল্ট (৫ কোটি), ক্রিস ওকস (৪.২০ কোটি), ঋষি ধবন (৫৫ লাখ), নাথান কোল্টার-নাইল (৩.৫ কোটি), রোভমান পাওয়েল (৩০ লাখ), সঞ্জয় যাদব (১০ লাখ), ইশাঙ্ক জাগ্গি (১০ লাখ), ড্যারেন ব্র্যাভো (৫০ লাখ), সায়ন ঘোষ (১০ লাখ)।

Loading...

পুরনো যাঁদের ধরে রেখেছে দল: গৌতম গম্ভীর, সুনীল নারিন, কুলদীপ যাদব, মনীশ পাণ্ড্য, সূর্যকুমার যাদব, পীযূষ চাওলা, রবিন উথাপ্পা, সাকিব আল হাসান, ক্রিস লিন, উমেশ যাদব, ইউসুফ পঠান, শেলডন জ্যাকসন, অঙ্কিত সিং রাজপুত, আন্দ্রে রাসেল।

মোট প্লেয়ার: ২৩

বিদেশি প্লেয়ার:

টাকা বাকি: ৫.৪০ কোটি

আইপিএল দশে কেকেআর দল আইপিএল দশে কেকেআর দল

First published: 08:03:12 PM Feb 20, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर