Home /News /kolkata /
Kalyan Banerjee: 'মমতা করে দেখিয়ে দিয়েছেন', কোন বিষয়ে মোদি-শাহদের নিশানা কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের?

Kalyan Banerjee: 'মমতা করে দেখিয়ে দিয়েছেন', কোন বিষয়ে মোদি-শাহদের নিশানা কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের?

দলনেত্রীর প্রশংসায় কল্যাণ

দলনেত্রীর প্রশংসায় কল্যাণ

Kalyan Banerjee: কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, ''মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গোটা বিশ্বকে দেখিয়ে দিলেন, সংক্রমণ নিয়ন্ত্রণ করেই কী ভাবে গঙ্গাসাগর আয়োজন করা যায়।''

  • Share this:

    #কলকাতা: গঙ্গাসাগর মেলা সুষ্ঠু ভাবে সম্পন্ন করার জন্য দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee)। ট্যুইটারে তিনি লেখেন, ‘গঙ্গাসাগর মেলা আটকানোর জন্য বিভিন্ন মহল থেকে অনেক চেষ্টা করা হয়েছিল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গোটা বিশ্বকে দেখিয়ে দিলেন, সংক্রমণ নিয়ন্ত্রণ করেই কী ভাবে গঙ্গাসাগর আয়োজন করা যায়।’ এছাড়া ট্যুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বাংলার রাজ্যপাল জগদীপ ধনখড়কে ট্যাগ করে শ্রীরামপুরের সাংসদ লিখেছেন, ‘আমাদের প্রিয় মাননীয়া মুখ্যমন্ত্রী যা করে দেখিয়েছেন, তার জন্য প্রত্যেকেরই কৃতজ্ঞ হওয়া উচিত।'

    চ্যালেঞ্জের মধ্যেও গঙ্গাসাগর মেলা (Gangasagar Mela) নির্বিঘ্নে শেষ হয়েছে। তাই জেলা প্রশাসনকেও ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী। এ বারের গঙ্গাসাগর মেলা নিয়ে নানারকম বিতর্ক শুরু হয় প্রথম থেকেই। মামলার গেরো পেরিয়ে শেষে আদালতের কঠোর নির্দেশে মেলা করার অনুমতি মেলে।

    আরও পড়ুন: 'দুটো দেখেছি...', ক্ষতবিক্ষত ছাগলের দেহ, লালগড়ের জঙ্গলে তবে কি!

    কিন্তু কোভিডের তৃতীয় ঢেউয়ের কারণে মেলা নিয়ে দুঃশ্চিন্তায় ছিলেন বিশেষজ্ঞরা। কলকাতা হাই কোর্টও জানিয়ে দেয়, যদি কোথাও দেখা যায় এই মেলার জন্য সংক্রমণ বাড়ছে, তা হলে তার দায় নিতে হবে প্রশাসনকে। এ সবের মধ্যেই সংক্রমণ রোধ করার চ্যালেঞ্জ নিয়ে মেলার আয়োজন করে দক্ষিণ ২৪ পরগনা জেলা প্রশাসন। বিপুল হারে পরীক্ষা, টিকাকরণ, নজরদারির মধ্যে সাগর দ্বীপে কার্যত কড়া নজরে পালিত হয় মকর সংক্রান্তি।

    আরও পড়ুন: চায়ের দোকানে তখনও লোক বসে, হঠাৎই ঢুকে পড়ল পেল্লাই গাড়ি! কলকাতায় মারাত্মক ঘটনা

    এই পরিস্থিতিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সংঘাতের আবহ পেরিয়ে কল্যাণের মুখে ফের দলনেত্রীর প্রশংসা। আর এবার সেই প্রশংসার কারণ হয়ে উঠল গঙ্গাসাগর মেলা আয়োজন।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Kalyan Banerjee, Mamata Banerjee

    পরবর্তী খবর