• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Journalist Jhimli Mukherjee Pandey: বেড়াতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত সাংবাদিক ঝিমলি মুখোপাধ্যায় পাণ্ডে! শোকের ছায়া সাংবাদিক মহলে

Journalist Jhimli Mukherjee Pandey: বেড়াতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত সাংবাদিক ঝিমলি মুখোপাধ্যায় পাণ্ডে! শোকের ছায়া সাংবাদিক মহলে

Journalist Jhimli Mukherjee Pandey: জয়সলমীরে ভয়ানক পথ দুর্ঘটনায় প্রাণ গেল কলকাতার সাংবাদিকের!

Journalist Jhimli Mukherjee Pandey: জয়সলমীরে ভয়ানক পথ দুর্ঘটনায় প্রাণ গেল কলকাতার সাংবাদিকের!

Journalist Jhimli Mukherjee Pandey: জয়সলমীরে ভয়ানক পথ দুর্ঘটনায় প্রাণ গেল কলকাতার সাংবাদিকের!

  • Share this:

    #কলকাতা: জয়সলমীরে বুধবার একটি ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত্যু হল কলকাতার সাংবাদিক ঝিমলি মুখোপাধ্যায় পাণ্ডের (Journalist Jhimli Mukherjee Pandey)। জানা গিয়েছে পরিবারের সঙ্গে সেখানে গিয়েছিলেন ঝিমলি। জয়সলমীর থেকে যোধপুর ফেরার পথে ঘটে যায় দুর্ঘটনা।

    জানা গিয়েছে, ঝিমলি(Journalist Jhimli Mukherjee Pandey) তাঁর পরিবারের সঙ্গে দু'দিন আগে জয়সলমীরে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে যোধপুর ফেরার পথে রাস্তায় একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে ঝিমলির ইনোভা গাড়ির। গাড়িতে তাঁর সঙ্গে মা ও ড্রাইভার ছিলেন। সকলকে সঙ্গে সঙ্গে হাসপাতাল নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানেই মৃত্যু হয় সাংবাদিক ও লেখিকা ঝিমলি মুখোপাধ্যায় পাণ্ডের।

    জানা গিয়েছে, তাঁর মা (Journalist Jhimli Mukherjee Pandey)এবং ড্রাইভার দু'জনেই গুরুতর আহত। তাঁদেরকে যোধপুরের হাসপাতালে রেফার করা হয়। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় শোকের ছায়া নেমেছে সাংবাদিক মহলে।

    ঝিমলির(Journalist Jhimli Mukherjee Pandey) জন্ম কলকাতাতেই হয়। বহু বছর ধরেই তিনি সাংবাদিকতা করছেন জনপ্রিয় সংবাদ মাধ্যমে। তিনি ৪টি উপন্যাস ও ২৫টি ছোট গল্প লিখেছেন, সাংবাদিকতার পাশাপাশি। বহু কমিকের তিনি অনুবাদ করেছেন ইংরেজিতে। শশি থারুরের জনপ্রিয় উপন্যাস দ্য গ্রেট ইন্ডিয়ান-এর বাংলায় অনুবাদ করেন। এই ঘটনায় শোকস্তব্ধ গোটা সাংবাদিক মহল।

    আরও পড়ুন: দ্বিতীয় বার করোনা আক্রান্ত অর্জুন কাপুর! সিল করা হল অভিনেতার বাড়ি

    বছরের শেষে এই সময়টায় সকলেই ছুটিতে যান(Journalist Jhimli Mukherjee Pandey)। বাড়ির লোকের সঙ্গে সময় কাটান। তেমনই এক ছুটিতে গিয়েছিলেন ঝিমলি মুখোপাধ্যায় পাণ্ডে। সঙ্গে তাঁর মা ছিলেন। চোখের সামনে এই ঘটনা দেখতে হয়েছে পরিবারের লোকেদের। বেড়াতে গিয়ে এমন দুর্ঘটনার কবলে পড়তে হয়েছে তাঁকে। জানা গিয়েছে, জয়সলমীরে ছুটি শেষ করে যোধধপুর থেকে ফিরে আসার কথা ছিল তাঁর। এর মাঝেই ঘটে যায় এই চরম অঘটন। তাঁর মাকে এখন রাখা হয়েছে হাসপাতালে। আজ বিকেল ৪টে নাগাদ ঘটে এই ঘটনা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে তাঁদের গাড়ির সঙ্গে যে গাড়িটির ধাক্কা লাগে তাঁদের অবস্থাও বেশ খারাপ। দুটি গাড়িই একেবারে গুড়িয়ে যায়। ভয়ানক গাড়ি দেখেই অনুমান করা যায় ঘটনার কথা।

    Published by:Piya Banerjee
    First published: