Home /News /kolkata /

Jagdeep Dhankhar: মোদির কাছে মমতার অভিযোগ, 'মিথ্যে' বলে ট্যুইট ধনখড়ের!

Jagdeep Dhankhar: মোদির কাছে মমতার অভিযোগ, 'মিথ্যে' বলে ট্যুইট ধনখড়ের!

আরও বাড়বে সংঘাত?

আরও বাড়বে সংঘাত?

Jagdeep Dhankhar: স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিযোগ করে বসলেন মুখ্যমন্ত্রী। যদিও তারপরই পাল্টা আক্রমণ শানিয়েছেন জগদীপ ধনখড়।

  • Share this:

    #কলকাতা: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের সঙ্গে রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) সংঘাত নতুন কিছু নয়। তৃতীয়বার রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় শপথ নেওয়ার পর থেকেই রাজভবন–নবান্ন সংঘাত আরও তীব্র হয়েছে। রাজ্যপাল জগদীপ ধনখড় বারবার টুইট করে রাজ্যের কাজে বাধা দিচ্ছিলেন বলে অভিযোগ আগেও তুলেছিল তৃণমূল। জগদীপ ধনখড়কে 'রাজভবনের রাজা' বলে কটাক্ষও করেছেন মুখ্যমন্ত্রী। এবার এই সংঘাত সূত্রেই চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালের দ্বিতীয় ক্যাম্পাসের উদ্বোধনী অনুষ্ঠানে স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিযোগ করে বসলেন মুখ্যমন্ত্রী। যদিও তারপরই পাল্টা আক্রমণ শানিয়েছেন ধনখড়।

    এদিন চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালের দ্বিতীয় ক্যাম্পাসের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সামনেই রাজ্যপাল জগদীপ ধনখড়কে তুলোধনা করলেন মুখ্যমন্ত্রী। সরাসরি বলে দেন, ''কেন্দ্রের গাইডলাইনই জানেন না রাজ্যপাল। উলটে প্রতিপদে রাজ্যের কাজ নিয়ে নাক গলাচ্ছেন।

    আরও পড়ুন: নিমেষে বাড়ছে সংক্রমণ, অবস্থা ভয়াবহ! রাজ্যের 'এই' জায়গার বাসিন্দা নন তো আপনি?

    এদিন শুরুতে অবশ্য প্রধানমন্ত্রীর কাছে মুখ্যমন্ত্রী বলেন, ''আপনার কাছে অনুরোধ চিকিৎসকের কোটা বাড়ান। অফিসারও প্রয়োজন রয়েছে। কেন্দ্র পরামর্শ দিয়েছে বাইরে থেকে লোক নিতে। সেই নির্দেশ মেনে আমরা কাজও করেছি। কিন্তু তাতে রাজ্যপাল প্রশ্ন তুলছেন, এমনটা কেন হল? কোন প্রক্রিয়ায় হল? কেন্দ্রের গাইডলাইনই তো জানেন না এখানকার গভর্নর।''

    আরও পড়ুন: নাম ছাতা মুরুলি, সাগর দ্বীপে জালে উঠল বিরাট 'দানব'! ওজন-দামে আঁতকে উঠবেন...

    প্রসঙ্গত, ওই ঘটনায় রাজ্যপালও উপস্থিত ছিলেন। রাজ্যপালকে প্রধানমন্ত্রী কিছু না বললেও তাঁর দিকে একটিবার তাকানও। তাতে অস্বস্তি আরও বাড়ে রাজ্যপালের। এরপর সেই অনুষ্ঠানে শেষে মুখ্যমন্ত্রীর অভিযোগের ভিডিও ট্যুইটারে দিয়ে গোটা বিষয়টিকে মিথ্যে বলে অভিহিত করেন ধনখড়। যদিও ওয়াকিবহাল মহল বলছে, এই ঘটনার পর রাজ্য-রাজ্যপাল সংঘাত আরও বাড়তে পারে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Jagdeep Dhankhar, Mamata Banerjee, Narendra Modi

    পরবর্তী খবর