স্টোকসে নজর নাইটদের, ব‍্যাটিংয়ে শক্তি বাড়াতে ফোকাসে জো রুটও

স্টোকসে নজর নাইটদের, ব‍্যাটিংয়ে শক্তি বাড়াতে ফোকাসে জো রুটও

পছন্দের ফিরিস্তিতে স্টোকস-রুটের পাশাপাশি আছেন অ‍্যালবি, কোরি, উইজরা।

  • Share this:

#কলকাতা: তিন দিন বাদেই আইপিএল-১০-এর নিলাম। রাসেল ধাক্কা কাটিয়ে কতটা ঘর গোছাতে পারবে কেকেআর ? পছন্দের ফিরিস্তিতে স্টোকস-রুটের পাশাপাশি আছেন অ‍্যালবি, কোরি, উইজরা। আর বাজেট মাথায় রেখে ভাবতে হচ্ছে বাংলার বীরপ্রতাপ-সায়নদের কথাও।

ব্রেথওয়েটের ছক্কা থেকে কোহলিদের বিরুদ্ধে ম‍্যাচ জেতানো। ইডেনের সঙ্গে বেন স্টোকসের সাম্প্রতিক অতীতের সম্পর্কটা অনেক উত্থানপতনে ঘেরা। এবারের আইপিএল সেই সম্পর্কে যোগ করতে পারে নয়া অধ‍্যায়। সতেরোর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তুরুপের তাস হিসেবে ব্রিটিশ অলরাউন্ডারকে দলে পেতে মরিয়া কেকেআর। একইভাবে নাইটদের নজরে আছেন ইংল‍্যান্ড ড্রেসিংরুমে স্টোকসের সতীর্থ জো রুট। আর একান্ত স্টোকসকে পাওয়া না গেলে অলরাউন্ডার হিসেবে রইস শাহরুখের রেডারে বিকল্পের দৌড়ে স্বদেশি ইরফান পাঠান থেকে বিদেশি কোরি অ‍্যান্ডারসন, ডেভিড উইজ বা অ‍্যালবি মর্কেল।

৪৬ কোটি খসিয়ে গতবারের দলের ১৩ জনকে ধরে রেখেছে কেকেআর। তবে গম্ভীর, ইউসুফ পাঠান, সূর্য যাদব, উমেশ, পীযূষ, মনীশ পাণ্ডে, শেল্ডন জ‍্যাকসন, অঙ্কিত রাজপুতদের থেকে যাওয়ায় কোনও চমক নেই। যেমন চমক নেই নারিন, সাকিব, ক্রিস লিনদের ধরে রাখায়। কিন্তু ওয়াডার নির্বাসনে রাসেলকে হারিয়ে নতুন অলরাউন্ডার খুঁজতে নামতে হচ্ছে কালিসকে। ইডেনে শেষ ভারত-ইংল‍্যান্ড ওয়ান-ডে দেখে উদ্বিগ্ন অধিনায়ক ফোনে ধরেন কোচকে। আক্রম নেই। নারিন পুরনো বিধ্বংসী ফর্মে নেই। শাকিবকে প্রথম ৪ ম‍্যাচ পাওয়া যাবে না বাংলাদেশ-লঙ্কা সিরিজের জন‍্য। ইডেনের পিচেও এবার বাড়তি গতি। অগ‍ত‍্যা হাতে বাকি ১৯ কোটির বাজেটে মিডিয়াম পেসার হিসেবে বাংলার বীরপ্রতাপ-সায়নদের নিয়েও আগ্রহ আছে নাইটদের।

First published: 09:10:57 AM Feb 17, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर