• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • IMAN NILANJAN JAMAI SASTHI SINGER IMAN CHAKRABORTY AND NILANJAN GHOSH JAMAI SASTHI PREPARATION SANJ

বিয়ের প্রথম জামাই-ষষ্ঠী নীলাঞ্জনের! 'জোড়া-ভোজ' থেকে কেনাকাটি, 'সিক্রেট' খবর দিলেন গিন্নি ইমন চক্রবর্তী...

প্রথম জামাই ষষ্ঠীর প্রস্তুতিতে

২রা ফেব্রুয়ারির শুভক্ষণে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইমন চক্রবর্তী(Iman Chakraborty) এবং নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। এই বছরই শ্বশুরবাড়িতে জীবনের প্রথম জামাই-ষষ্ঠীর (Jamai Sasthi) আদর খেতে চলেছেন নীলাঞ্জন। আর তাই নিয়ে 'নীলামনের' উত্তেজনার পারদ এখন চরমে।

  • Share this:

কলকাতা : গত ৩১ জানুয়ারি ঘরোয়া অনুষ্ঠানে রেজিস্ট্রি বিয়ে সারেন ইমন-নীলাঞ্জন। তার আগে গত অক্টোবরেই সেরেছিলেন বাগদান পর্ব। অবশেষে নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছিলেন প্রেমের মাস ফেব্রুয়ারিতে। ২রা ফেব্রুয়ারির শুভক্ষণে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইমন চক্রবর্তী(Iman Chakraborty) এবং নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। এই বছরই শ্বশুরবাড়িতে জীবনের প্রথম জামাই-ষষ্ঠীর (Jamai Sasthi) আদর খেতে চলেছেন নীলাঞ্জন। আর তাই নিয়ে তারকা-দম্পতি 'নীলামনের' উত্তেজনার পারদ এখন চরমে।

 নীলামনের উত্তেজনা তুঙ্গে... Photo : Collected নীলামনের উত্তেজনা তুঙ্গে...
Photo : Collected

কী প্রস্তুতি চলছে দুই তরফে? জানতে চাওয়ায় নিউজ 18 বাংলাকে যাবতীয় খবর শেয়ার করলেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী তথা নীলাঞ্জনের গৃহিনী ইমন চক্রবর্তী। জানালেন মায়ের অবর্তমানে বাবাই সাড়ছেন জামাই আদরের প্রস্তুতি। অতিমারি আবহে কেনাকাটার সমস্যা তো আছেই। তাই আগে থাকতেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন বাবা। চলছে বাজার-পর্ব। হাজার হোক, বিয়ের প্রথম বছর বলে কথা! তাই জামাই বরণে কোনও ফাঁক রাখতে চান না চক্রবর্তী কর্তা।

তবে এখানেই শেষ নয়। জোড়া জামাই-ষষ্ঠীর আয়োজন হচ্ছে লিলুয়াতেই ইমনের মাসির বাড়িতেও। সেখানেই নীলাঞ্জনকে ষষ্ঠীর নিয়ম কানুন, আচার-উপাচার ও ডিটেইল খাওয়া-দাওয়া সহযোগে ষষ্ঠী দেবেন দুই মাসি  শাশুড়ি। ইমন-নীলাঞ্জনকে খুবই স্নেহ করেন ইমনের দুই মাসি। তাঁরাই আয়োজন করছেন আরেক প্রস্থ জামাই আদরের। তবে দুই মাসির আদরে নীলাঞ্জনের সঙ্গে স্বাভাবিক ভাবেই ভাগ বসবেন ইমনও।

জোড়া-ভোজ জামাই ষষ্ঠীতে জোড়া-ভোজ জামাই ষষ্ঠীতে
Photo : File Photo

তবে করোনা পরিস্থিতিতে কাট-ছাট হয়েছে কেনা কাটায়। প্রথম বছর হলেও দোকান-পাট সব বন্ধ থাকায় জামাই ও শ্বশুরবাড়ি ডিউ স্লিপ ধরিয়েছেন দুই তরফই। ঠিক হয়েছে আগামী দিনে পরিস্থিতি অনুকূল হলেই হবে উপহার পর্ব। আপাতত গ্রান্ড জামাই বরণের প্রস্তুতিতেই মন দিয়েছেন ইমনের বাড়ির সক্কলে।

এরইমাঝে অবশ্য নিজের নানারকম কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন ইমন চক্রবর্তী। ইয়াস বিদ্ধস্থদের পাশে দাঁড়াতে ত্রাণ নিয়ে ছুটে যাচ্ছেন প্রত্যন্ত এলাকাগুলিতে। গত সপ্তাহেই ঘুরে এসেছেন চাঁদিপুর ও তাজপুর থেকে। এই সপ্তাহেও আরও কিছু জায়গায় যাওয়ার পরিকল্পনা রয়েছে। এছাড়া নিজের পেশাগত ক্ষেত্রেও রয়েছে বেশ কিছু পরিকল্পনা। আগামী দিনে বাংলার শিল্প রসিকদের জন্য এক নতুন কাজ নিয়ে খুব শিগগিরই আসতে চলেছেন বলেও জানালেন ইমন। তবে জানিয়ে দিলেন, সেটা আপাতত 'সারপ্রাইজ'।

Published by:Sanjukta Sarkar
First published: