কেমন আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়?

চিকিৎসকদের প্রাথমিক অনুমান, নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি৷

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 15, 2019 12:43 PM IST
কেমন আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়?
photo: Soumitra Chattopadhyay
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 15, 2019 12:43 PM IST

#কলকাতা: তীব্র শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। শ্বাসনালীতে সংক্রমণ, নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। আইসিইউতে ফেলুদা। তবে চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। এই বেসরকারি হাসপাতালেই দুদিন বাদে তাঁর শুটিং ছিল। এভারগ্রিন অভিনেতার অসুস্থতায় উদ্বিগ্ন টলিউড।

শরীরটা ভাল যাচ্ছিল না সৌমিত্র চট্টোপাধ্যায়ের। গত কয়েকদিন ধরে কার্যত বাড়িতেই। সর্দি-জ্বরে ভুগছিলেন চুরাশি বছরের অভিনেতা। বুধবার সকালে শ্বাসকষ্ট শুরু হয় প্রবীণ অভিনেতার। পারিবারিক চিকিৎসকের পরামর্শে তাঁকে রুবি মোড়ে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। এখন আইসিইউতে রয়েছেন তিনি।  তাঁর চিকিৎসার জন্য সাতজনের মেডিক্যাল টিম তৈরি করা হয়েছে।

-- চিকিৎসকদের প্রাথমিক অনুমান, নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি

-- শ্বাসনালীতে সংক্রমণ ধরা পড়েছে

--  সংক্রমণ রয়েছে ফুসফুসেও

Loading...

--- শরীরে সোডিয়াম, পটাশিয়ামের ঘাটতি

এদিন সৌমিত্রকে দেখতে হাসপাতালে যান অভিনেতা শংকর চক্রবর্তী।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের বুকের এক্স-রে, লিভার ফাংশন টেস্ট এবং কয়েকটি রক্ত পরীক্ষা হয়েছে। প্রবীণ অভিনেতার বয়সের কথা মাথায় রেখে শরীরে অন্যান্য দিকগুলিও খতিয়ে দেখছেন চিকিৎসকেরা। যদিও এই বয়সেও ফেরা নাটক নিয়ে মঞ্চ দাপাচ্ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়।  শুক্রবার এই হাসপাতালেই তাঁর শুটিং ছিল। কাকতালীয় ভাবে অসুস্থ হয়ে সেখানেই ভরতি হলেন কিংবদন্তী অভিনেতা। যদিও চিিকৎসকরা জানিয়েছেন, আপাতত চিন্তার কোনও কারণ নেই।

 

First published: 12:40:28 PM Aug 15, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर