বেহালার সঙ্গে যোগাযোগে আরও ২টি রাস্তা চালু পুজোর আগেই

মাঝেরহাট ব্রিজ ভাঙার পর পেরিয়ে গেছে একটা বছর। এখনও নতুন সেতু তৈরির কাজ শেষ হয়নি। বেহালার সঙ্গে যোগাযোগের জন্য বিকল্প একটি রাস্তা চালু হয়েছে। পুজোর আগে আরও দুটি রাস্তা চালু করতে চাইছে রাজ্য সরকার।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 12, 2019 02:01 PM IST
বেহালার সঙ্গে যোগাযোগে আরও ২টি রাস্তা চালু পুজোর আগেই
মাঝেরহাটের বিকল্প রাস্তা
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 12, 2019 02:01 PM IST

#কলকাতা: মাঝেরহাট ব্রিজ ভাঙার পর পেরিয়ে গেছে একটা বছর। এখনও নতুন সেতু তৈরির কাজ শেষ হয়নি। বেহালার সঙ্গে যোগাযোগের জন্য বিকল্প একটি রাস্তা চালু হয়েছে। পুজোর আগে আরও দুটি রাস্তা চালু করতে চাইছে রাজ্য সরকার।

২০১৮ এর ৪ সেপ্টেম্বর। বিকেল পৌনে পাঁচটা নাগাদ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে শহরের অন্যতম ব্যস্ত সেতু মাঝেরহাট ব্রিজ। তারপর বেহালার সঙ্গে যোগাযোগ রক্ষায় আলিপুর অ্যাভিনিউ দিয়ে বিকল্প রাস্তা তৈরি হয়। তৈরি হয় বেইলি ব্রিজও। আরও দুটি বিকল্প রাস্তা চালুরও সিদ্ধান্ত নেয় রাজ্য সরকার। সেজন্য টালি নালার ওপর দুটি সেতু তৈরির পরিকল্পনা হয়।

বিএল শাহ রোড ও আনোয়ার শাহ রোড সংযোগকারী হিজ্জাতুল্লাহ লেনে টালি নালার ওপর একটি সেতু। অন্য সেতুটি করুণাময়ী ব্রিজের ঠিক পাশেই নরেন্দ্রনাথ ঘোষ লেনের সঙ্গে মহাত্মা গান্ধী রোডকে যুক্ত করবে। একটি সেতু টলি ক্লাবের উত্তরে দিকে অন্যটি দক্ষিণ দিকে।

বুধবার হিজ্জাতুল্লাহ লেনে সেতুর কাজ দেখতে যান পুরমন্ত্রী। সেতু হলে পুজো করতে সমস্যা হবে বলে জানান স্থানীয়রা। ক্লাবঘরে স্থানীয়দের সঙ্গে বৈঠক করেন পুরমন্ত্রী। ছিলেন পুলিশ কমিশনার অনুজ শর্মাও।

করুণাময়ী ব্রিজের পাশের রাস্তাটি পুজোর আগেই চালু হবে। তবে হিজ্জাতুল্লাহ লেনের বিকল্প রাস্তা ঘিরে সমস্যা থাকছেই।

First published: 02:01:38 PM Sep 12, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर