Acid Attack At Annadapur: 'ফাঁকা বাড়িতে প্রেমিককে ডাকে মেয়ে' ! অভিযোগ করায় প্রতিবেশীদের মুখে অ্যাসিড হামলা, গ্রেফতার চার !

Acid Attack At Annadapur: মেয়ে একা ফ্ল্যাটে কেন বয় ফ্রেন্ডকে ডেকে আনবে? প্রতিবাদী  প্রতিবেশীদের মুখে অ্যাসিড ছুড়লো ওই তরুণীর পরিবার ।

Acid Attack At Annadapur: মেয়ে একা ফ্ল্যাটে কেন বয় ফ্রেন্ডকে ডেকে আনবে? প্রতিবাদী  প্রতিবেশীদের মুখে অ্যাসিড ছুড়লো ওই তরুণীর পরিবার ।

  • Share this:

# কলকাতা : শহরে অ্যাসিড হামলা (Acid Attack At Annadapur) ! কলকাতার আনন্দপুরে ঘটনাটি  ঘটে।  খালি বাড়িতে মেয়ে ডেকে আনে বয়ফ্রেন্ডকে। আর এই বিষয় মানতে নারাজ প্রতিবেশীরা।  খালি বাড়িতে কেন মেয়ে তাঁর বয়ফ্রেন্ডকে ডেকে আনে? এই ঘটনাকে  কেন্দ্র করেই অ্যাসিড হামলা।  প্রতিবাদী প্রতিবেশীদের উদ্দেশ্য করে অ্যাসিড ছোঁড়ে ওই মেয়ের পরিবারের লোকেরা।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, আনন্দপুরে  নোনাডাঙ্গা (Acid Attack At Annadapur)  রেল কলোনী এলাকার একটি আবাসনে ।  অভিযোগ,  আজ সকালে সাড়ে আটটা  নাগাদ এক  প্রতিবেশী  মহিলা অভিযোগ করতে আসেন গৌতম মিত্র ও তাঁর স্ত্রী  সঞ্চালিকা  কাছে । অভিযোগ ,গৌতমের  মেয়ে ইন্দ্রানী তার বয়ফ্রেন্ডকে খালি ফ্ল্যাটে  ডেকে আনে ।  মা বাবার অনুপস্থিতিতে ওই বয় ফ্রেন্ডকে ডেকে এনেছে একাধিকবার । অভিযোগ, এতে পরিবেশ  নষ্ট হচ্ছে । কারণ সবার ঘরে মেয়ে আছে । এই ঘটনাকে কেন্দ্র করে বচসা শুরু হয় উভয় পক্ষের মধ্যে ।

এরপর  প্রতিবাদী মহিলাকে  মারধর করে গৌতমরা । প্রতিবাদী মহিলা এরপর   বাকি অন্য মহিলাদের ডেকে আনে এই ঘটনার রফা দফা করতে ।  তখন ঝামেলা তুঙ্গে ওঠে  । আক্রান্ত প্রতিবেশী পরিবারের সদ্যস্যরা জানান, পাড়ার মহিলারা গৌতমদের বোঝাতে গেলে , গৌতম ও তাঁর পরিবার  অ্যাসিড ছুড়ে (Acid Attack At Annadapur) মারে প্রতিবাদী প্রতিবেশীদের দিকে । তাতে চার  জন আহত হন  । ঘটনার পর আনন্দ পুর থানাকে খবর দেওয়া হয় । গ্রেপ্তার করা হয়েছে  গৌতম মিত্র , স্ত্রী  সঞ্চালিকা মিত্র ও  ছেলে দেবজিৎ মিত্র ও মেয়ে   ইন্দ্রানী মিত্রকে  ।

ফরেনসিক  ইতিমধ্যেই  নমুনা সংগ্রহ করেছে । জানার চেষ্টা হচ্ছে অ্যাসিড (Acid Attack At Annadapur) কোথা  থেকে কিনেছিলো । গোটা বিষয়ে তদন্ত শুরু করেছে  আনন্দপুর থানার পুলিশ । প্রশ্ন  উঠছে, তাহলে সমাজ কি বোল্ড হচ্ছে? তাই মা বাবা মেয়ের এই কাণ্ড শোনার পর  প্রতিবেশীদের দিকে অ্যাসিড ছুড়লো?  কেন এত প্রতিহিংসা  যে অ্যাসিড ছুড়তে হল? আহতদের মধ্যে একজনের চোখ  মারাত্মক  যখম হয়েছেন । গোটা বিষয়ে তদন্তে আনন্দপুর থানার পুলিশ ।

ARPITA HAZRA

Published by:Piya Banerjee
First published: