Home /News /kolkata /
TMC: তৃণমূলে বিশেষ দায়িত্ব পেলেন ফিরহাদ-অরূপ-সায়নী-ব্রাত্য, তৈরি হল রোস্টার!

TMC: তৃণমূলে বিশেষ দায়িত্ব পেলেন ফিরহাদ-অরূপ-সায়নী-ব্রাত্য, তৈরি হল রোস্টার!

নতুন দায়িত্ব তৃণমূলে

নতুন দায়িত্ব তৃণমূলে

TMC: তৃণমূল ভবনে তৈরি রোস্টার। কে কবে বসবেন ভবনে জেনে নিন।

  • Share this:

#কলকাতা: ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, সায়নী ঘোষ, ব্রাত্য বসুকে বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছে৷ সপ্তাহে সাত দিনই সকাল ১১'টা থেকে বিকেল ৫'টা অবধি মেট্রোপলিটনের নয়া অফিসে বসবেন নেতারা। এর আগে তপসিয়ায় তৃণমূল ভবনে এমনই রোস্টার তৈরি করে দিয়েছিল তৃণমূল নেতৃত্ব। অস্থায়ী নয়া ভবনেও সেই রোস্টার তৈরি করে দিল তৃণমূল কংগ্রেস।

সাপ্তাহিক রোস্টার অনুযায়ী, সোমবার সকাল ১১'টা থেকে বিকেল ১'টা অবধি বসবেন শ্রমিক সংগঠনের প্রতিনিধি হিসাবে দোলা সেন৷ দুপুর ১'টা থেকে বিকেল ৩'টা অবধি থাকবেন পূর্ণেন্দু বসু। এছাড়া সকাল ১১'টা থেকে বিকেল ৪'টে অবধি থাকবেন যুব সভাপতি সায়নী ঘোষ।মঙ্গলবার সকাল ১১'টা থেকে বিকেল ১'টা অবধি থাকবেন দোলা সেন। এরপর দুপুর ১'টা থেকে বিকেল ৩'টে অবধি থাকবেন মাইনরিটি সেলের হাজি শেখ নুরুল ইসলাম ও খালিদ এবায়দুল্লা। একই দিনে সকাল ১১'টা থেকে বিকেল ১'টা অবধি থাকবেন মণীশ গুপ্ত। বিকেল ৩'টে থেকে বিকেল ৫'টা অবধি থাকবেন মন্ত্রী অরুপ বিশ্বাস। বিধায়ক মলয় মজুমদার। এছাড়া থাকবেন সঞ্জয় বক্সী।বুধবার সকাল ১১'টা থেকে দুপুর ১'টা অবধি থাকবেন শ্রমিক সংগঠনের ঋতব্রত বন্দোপাধ্যায়। প্রাথমিক শিক্ষক সংগঠনের তরফে অশোক রুদ্র। বিকেল ৩'টে থেকে বিকেল ৫'টা অবধি থাকবেন মহিলা সংগঠনের চন্দ্রিমা ভট্টাচার্য ও মালা রায়৷ বিকেল ১১'টা থেকে বিকেল ৪'টা অবধি থাকবেন যুব সভাপতি সায়নী ঘোষ। থাকবেন ক্ষেতমজুর সংগঠনের পূর্ণেন্দু বসু।বৃহস্পতিবার সকাল ১১'টা থেকে বিকেল ১'টা অবধি থাকবেন ঋতব্রত বন্দোপাধ্যায়। বিকেল ১'টা থেকে বিকেল ৩'টে অবধি থাকবেন সাংসদ শান্তনু সেন।বিকেল ৩'টে থেকে বিকেল ৫'টা অবধি থাকবেন মন্ত্রী শশী পাঁজা ও সাংসদ মালা রায়। শুক্রবার দুপুর ১'টা থেকে ৩'টে অবধি থাকবেন হিন্দি সেলের বিবেক গুপ্ত। বিকেল ৩'টে থেকে বিকেল ৫'টা অবধি থাকবেন এসসি, ওবিসি সেলের নেতা তাপস মণ্ডল, বিকেলে ৩'টে থেকে বিকেল ৫'টা অবধি থাকবেন ওম প্রকাশ মিশ্র ও রাজু ঘোষ। এছাড়া থাকবেন সকাল ১১'টা থেকে বিকেল ৪'টে অবধি যুব সভাপতি সায়নী ঘোষ।

আরও পড়ুন: আতঙ্কের নাম বউবাজার, আড়াই বছর পর ফের ফিরল ভয়, আর ফেরা যাবে বাড়িতে?

শনিবার দফায় দফায় বসবেন বিভিন্ন সংগঠনের দায়িত্ব প্রাপ্ত নেতারা৷ সকাল ১১'টা থেকে বিকেল ১'টা অবধি থাকবেন জয় হিন্দ বাহিনীর কার্তিক বন্দোপাধ্যায়। বিকেল ১'টা থেকে বিকেল ৩'টে অবধি মহিলা সংগঠনের চন্দ্রিমা ভট্টাচার্য ও মালা রায়৷ বিকেল ৩'টে থেকে বিকেল ৫'টা অবধি থাকবেন মালা রায়। বিকেলে ওই একই সময়ে সেকেন্ডারি টিচারস সংগঠনের দিব্যেন্দু মুখোপাধ্যায়। বিকেল ৪'টা থেকে সন্ধ্যা ৬'টা অবধি থাকবেন ওয়েবকুপার কৃষ্ণকলি বোস।

আরও পড়ুন: মেট্রোর কাজের জেরে একাধিক বাড়িতে ফাটল, বউবাজারে ফের আতঙ্ক, মাঝরাতে রাস্তায় বাসিন্দারা

সকাল ১১'টা থেকে বিকেল ১'টা অবধি থাকবেন সব্যসাচী দত্ত, শুভাশিষ চক্রবর্তী ও পার্থ ভৌমিক।এছাড়া বসবেন ফিরহাদ হাকিম, বৈশ্বানর চট্টোপাধ্যায় ও দেবাশিষ কুমার।রবিবারও থাকবেন নেতারা। সকাল ১১'টা থেকে বিকেল ১'টা অবধি দোলা সেন। দুপুর ১'টা থেকে বিকেল ৩'টে অবধি মন্ত্রী ব্রাত্য বসু, তন্ময় ঘোষ ও সমীর চক্রবর্তী।

Published by:Suman Biswas
First published:

Tags: Bratya Basu, Firhad Hakim, Trinamool Bhawan

পরবর্তী খবর