Home /News /kolkata /
Madan Mitra: মদন মিত্রর ভবানীপুরের বাড়িতে আগুন! ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন

Madan Mitra: মদন মিত্রর ভবানীপুরের বাড়িতে আগুন! ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন

মদন মিত্রর ভবানীপুরের বাড়িতে আগুন।

মদন মিত্রর ভবানীপুরের বাড়িতে আগুন।

মদন মিত্রর (Madan Mitra) ভবানীপুরের বাড়িতে আগুন।

  • Share this:

    #কলকাতা: এবার আগুন লাগল মদন মিত্রর (Madan Mitra) ভবানীপুরের বাড়িতে। ঘটনাস্থলে তিনটে ইঞ্জিন পৌঁছেছ। সূত্রের খবর  আগুন এখন অনেকটাই নিয়ন্ত্রণে। এ দিন সকালে সাড়ে দশটা নাগাদ মদন মিত্রের ভবানীপুরের বাড়িতে নীচের ঘরে বসার সোফায় আগুন লেগে যায়। আগুন দ্রুত ছড়াতে থাকে। পুড়ে যায় খাট বিছানা। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় দমকলবাহিনী। পরিস্থিতি সামাল দেওয়া গিয়েছে দ্রুত তৎপরতার জন্যেই।

    সূত্রের খবর, আগুন যখন লাগে মদন মিত্র এই বাড়িতেই ছিলেন। ছিলেন অন্যান্য আত্মীয়স্বজনও। অন্য ঘর থেকে ধোঁয়া দেখতে পেয়েই আতঙ্কিত বিধায়ক এবং তাঁর পরিবারের সদস্যরা বাড়ির বাইরে বেড়িয়ে আসেন। ঘটনায় কেউ আহত হননি। সুস্থ আছেন মদন মিত্রও।

    দমকল বাহিনীর অনুমান, শর্ট সার্কিট থেকেই আগুন লাগতে পারে। মদন মিত্রদের এই বাড়িটি শতাব্দী-প্রাচীন।মদন মিত্র বেশির ভাগ সময়েই দক্ষিণেশ্বরের অ্যাপার্টমেন্টে থাকেন। এখানে থাকেন তাঁর বড় ছেলে ও নাতি। সোমবার রাতেই কামারহাটির বিধায়ক এই বাড়িতে আসেন।

    জানা যাচ্ছে, মদন মিত্র এ দিন আগুন লাগার সময়ে ছিলেন এই বাড়ির দোতালায়। হঠাৎই দেখেন কালো ধোঁয়ায় ভরে যাচ্ছে বাড়ি। দ্রুত সকলে বাইরে বেরিয়ে আসেন। মদন মিত্রর কথায়, "আজকে অনেকের মৃত্যু হতে পারত। আমার পাড়ার লোকেরা আগুন নেভানোয় হাত লাগিয়েছে। দমকল সময় মতো এসেছে। এই কারণেই বেঁচেছি। আমি নিজে সিওপিডি পেশেন্ট, আমি এই ধোঁয়ায় কষ্টটা সামলাতে পারছি না। প্রাণে বেঁচেছি এই জন্য ঈশ্বরকে ধন্যবাদ।"

    এই খবরটি সবেমাত্র  প্রকাশিত হয়েছে। শিগগির খবরটির বিস্তারিত আপডেট পাওয়া যাবে। বিস্তারিত জানতে পাতাটি রিফ্রেশ করুন।

    Published by:Arka Deb
    First published:

    Tags: Madan Mitra

    পরবর্তী খবর