আই লিগ অতীত, এবার ফেড কাপের প্রস্তুতি শুরু দুই প্রধানের

আই লিগ অতীত, এবার ফেড কাপের প্রস্তুতি শুরু দুই প্রধানের

আই লিগ অতীত। এবার ফেডারেশন কাপ।

  • Share this:

#কলকাতা:  আই লিগ অতীত। এবার ফেডারেশন কাপ। ৭ মে থেকে লিগ কাম নক-আউট ফর্ম্যাটে কটকে শুরু এই টুর্নামেন্ট। গ্রুপ এ-তে আই লিগ চ্যাম্পিয়ন আইজলের সঙ্গে রয়েছে ইস্টবেঙ্গল, চার্চিল ব্রাদার্স ও চেন্নাই সিটিএফসি। আর গ্রুপ-বি’তে গতবারের চ্যাম্পিয়ন মোহনবাগানকে চ্যালেঞ্জ জানাবে বেঙ্গালুরু, শিলং লাজং এবং ডিএসকে শিবাজিয়ান্স।

সাতে ইস্ট, আটে বাগান

সাত তারিখ চার্চিল ম্যাচ দিয়ে ফেড কাপে অভিযান শুরু ইস্টবেঙ্গলের। পরের দিন নামছে মোহনবাগান। প্রতিপক্ষ শিবাজিয়ান্স। ৯ মে দ্বিতীয় ম্যাচে প্রতিপক্ষ চেন্নাই। ১১ মে সন্ধ্যা সাতটায় লাল-হলুদ খেলবে আই লিগ চ্যাম্পিয়ন আইজলের বিরুদ্ধে। ১০ তারিখ সন্ধ্যা সাতটায় পরের ম্যাচে প্রতিপক্ষ লাজং। আর ১২ তারিখ সুনীল বনাম সনির ম্যাচ সন্ধ্যা সাতটাতেই।

বাগানে ফতোয়া

ফেডের আগে ফের অনুশাসন বাগানে। ফুটবলার থেকে সার্পোট স্টার্ফ কথা বলতে পারবেন না মিডিয়ার সঙ্গে। হুলিয়া জারি ক্লাব সম্পর্কিত কোনও খবর সোশাল মিডিয়াতেও লেখার বিষয়েও।

Loading...

ফেডে ডুবে ইস্ট-মোহন

মঙ্গলে উষা, বুধে পা। মঙ্গল থেকেই ফেডের মহড়া শুরু লাল-হলুদে। সেন্ট্রাল পার্কের মাঠে প্লাজা, মেহতাবদের নিয়ে নেমে পড়ছেন মনাদা। আই লিগ ঘরে তুলতে না পারার আফশোষটা সুদে-আসলে মিটিয়ে নিতে বুধ থেকে ফেডের প্রস্তুতিতে সঞ্জয় সেন। এএফসি-তে যাননি চেতলা নিবাসী। সনি, ডাফিদের নিয়ে বুধবার সকালে শুরু বাগানের ফেড মহড়া।

First published: 02:06:31 PM May 02, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर