Home /News /kolkata /

টাকা দিলেই মিলছে নামী সিরিয়ালে অভিনয় করার সুযোগ! তারপর...

টাকা দিলেই মিলছে নামী সিরিয়ালে অভিনয় করার সুযোগ! তারপর...

পুলিশ সূত্রের খবর, প্রায় ৫০ জনের বেশি প্রতারিত হয়েছেন।

  • Share this:

#কলকাতা: জনপ্রিয় সিরিয়ালে অভিনয়ের হাতছানি এসেছে বহুবার। অনেক সময় যাচাই না করেই ভুয়ো বিজ্ঞপনে প্রতারিত হয়েছেন অনেকেই। মঙ্গলবার একই অভিজ্ঞতার সাক্ষী থাকল শহর কলকাতা।  সকাল থেকেই যোধপুর পার্কের একটি অফিসে তরুণ-তরুণীদের ভিড়, সবাই খুঁজছেন অডিশনের ঠিকানা। লোকাল চ্যানেলে বিজ্ঞপনে দেখেই স্বপ্নের হাতছানি সহজেই।  তবে যে অডিশনের কথা বলা হচ্ছে  তা ভুয়ো আগেই বুঝেছিলেন এক তরুণী। জানিয়েছিলেন রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গাঙ্গোপাধ্যায়কে৷ প্রতারিত হয়েছেন বুঝেই রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সনকে ফোন করেন তিনি। মহিলা কমিশনে অভিযোগ পাওয়া মাত্রই সেই অভিযোগের সমস্ত বিষয় জানানো হয় রিজেন্ট পার্ক থানায়।

অন্যদিকে রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গাঙ্গোপাধ্যায় সেই জনপ্রিয় সিরিয়ালের প্রযোজক হিসাবে অভিযোগ দায়ের করেন রিজেন্ট পার্ক থানায়। প্রতারিত তরুণীর থেকে ফোন করে জানা যায় টাকা দিলেই মিলছে বিভিন্ন সুযোগ। মঙ্গলবার যোধপুর পার্কের একটি অফিসে আসার কথা ছিল বহু তরুণ ও তরুণী। সব তথ্য পেয়ে থানায় জানানো হয় রাজ্য মহিলা কমিশনের তরফে। মঙ্গলবার সকালে রিজেন্ট পার্ক থানার পুলিশ হানা দেয় যোধপুর পার্কে। পুলিশ দেখে প্রায় ১০-১৫ জন অডিশনের জন্য প্রস্তুত।

স্থানীয় বাসিন্দা রাজদীপ ফটক বলেন, সকালে অনেকেই জানতে চান অডিশন কোথাও হচ্ছে?  তারপরেই দেখা যায় পুলিশ এসে সব বন্ধ করে দিল। এদিকে লীনা গাঙ্গোপাধ্যায় এ বিষয়ে জানান, একজন ফোন করে বলেন টাকা দিয়ে কি অডিশন হচ্ছে!  তখনই বুঝলাম এটা প্রতারণা চক্র। অভিযোগ দায়ের করার পরামর্শ দেওয়া হয়। তিনি আরও বলেন যে, সকলকে আবেদন দয়া করে কেউ এই ধরনের বিজ্ঞাপনে বিশ্বাস করেবেন না।

পুলিশ সূত্রের খবর, প্রায় ৫০ জনের বেশি প্রতারিত হয়েছেন। সিরিয়ালে সুযোগ পেতে রেজিষ্ট্রেশন ফি ছয়শো টাকা, অভিনয় শিখলে ছয় হাজার টাকা, এবং কোন চরিত্রে অভিনয় করবেন, সেই বুঝেই দিতে হবে টাকা। বিভিন্ন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে গ্রেফতার করা হয় শশীকান্ত ভৌমিকে। আরও কারা যুক্ত এই চক্রে তা জানতে চেয়ে তদন্ত করছে পুলিশ।

Published by:Pooja Basu
First published:

Tags: Kolkata News, Serial

পরবর্তী খবর