Home /News /kolkata /
পঞ্চায়েত ভোট শেষ, বেরিয়ে গিয়েছে ফলও! কিন্তু এখনও থামেনি রক্তগঙ্গা

পঞ্চায়েত ভোট শেষ, বেরিয়ে গিয়েছে ফলও! কিন্তু এখনও থামেনি রক্তগঙ্গা

Representational Image

Representational Image

ভোট শেষ, বেরিয়ে গিয়েছে ফলও! কিন্তু এখনও থামেনি রক্তগঙ্গা

  • Share this:

    #কলকাতা: পঞ্চায়েত ভোটের ফল বেরিয়ে যাওয়ার পরও থামছে না রাজনৈতিক হানাহানি!

    শুক্রবার রাজনৈতিক সন্ত্রাসে উত্তপ্ত হয় উত্তর ২৪ পরগনার দেগঙ্গার বেড়াচাঁপা। অভিযোগ বেড়াচাঁপা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বিদায়ী সিপিএম প্রধানের উস্কানিতে দাপিয়ে বেড়াচ্ছে দুষ্কৃতীরা। মারধর করা হয় এলাকার তৃণমূল সমর্থকদের।

    ভোট পরবর্তী সন্ত্রাসের বলি হুগলির ধনেখালির তৃণমূল সমর্থক মৃত্যুঞ্জয় বেরা! গত মঙ্গলবার তাঁকে মারধর করে দুষ্কৃতীরা। শুক্রবার তাঁর মৃত্যু হয়। এই খবর ছড়িয়ে পড়তেই আগুন ধরিয়ে দেওয়া হয় এলাকার বেশ কিছু বাড়ি ও দোকানে।

    উত্তর দিনাজপুরের গোয়ালপোখরের বেদবাড়িও উত্তপ্ত হয়ে ওঠে তৃণমূল ও নির্দল সমর্থকদের সংঘর্ষে । সংঘর্ষে আহত এক মহিলা সহ উভয়পক্ষের ৭ জন। বেদবাড়িতে মোতায়েন রয়েছে পুলিশ।

    কংগ্রেস কর্মী খুনের প্রতিবাদে এদিন উত্তর দিনাজপুরের চোপড়ায় ১২ ঘন্টার বনধ পালিত হয়। অন্যদিকে বুধবার দলীয় কর্মী খুনের প্রতিবাদে নদিয়ার শান্তিপুরেও ১২ ঘন্টার বনধ ডাকে বিজেপি।

    আরও পড়ুন-এবার কলকাতাতেও ট্যারান্টুলার আতঙ্ক

    First published:

    Tags: Bengal Election Result, Bengal Election Result 2018, Panchayat Election 2018, Post vote violence, WB Panchayat Election Result, West Bengal Panchayat Election Result, পশ্চিমবঙ্গের নির্বাচনের ফলাফল, বাংলার নির্বাচনের ফলাফল ২০১৮, বাংলার নির্বাচনের রেজাল্ট

    পরবর্তী খবর