Home /News /kolkata /
Arpita Mukherjee| ED: অর্পিতার বেলঘরিয়া ফ্ল্যাটের ঠিক উপরে ব্যাঙ্ক ম্যানেজারের ফ্ল্যাটে এবার তল্লাশি ইডি-র 

Arpita Mukherjee| ED: অর্পিতার বেলঘরিয়া ফ্ল্যাটের ঠিক উপরে ব্যাঙ্ক ম্যানেজারের ফ্ল্যাটে এবার তল্লাশি ইডি-র 

অর্পিতার সঙ্গে কোন যোগ সূত্র? কেনই বা সার্চ করা হল ব্যাঙ্ক ম্যানেজারের ফ্ল্যাট?

  • Share this:

#কলকাতা: রথতলা ক্লাব টাউনে ফের ইডির তল্লাশি। তবে এবার এক ব্যাঙ্ক ম্যানেজার বা আধিকারিকের ফ্ল্যাটে হানা ইডির। ক্লাব টাউনে ব্লক 2 এর নয় তলায় শুভজিৎ মন্ডলের ফ্ল্যাটে আসে ইডি। বেশ কিছু ক্ষণ অপেক্ষা করেন তারা, কারণ চাবি ছিল না ফ্ল্যাটের। এরপর শুভজিৎ মন্ডল আসেন।  ইডি ফ্ল্যাট খুলে তল্লাশি করে। ইডি সূত্রে খবর, ফ্ল্যাটের ভাড়ার কাগজ, kyc কাগজ নথি বাজেয়াপ্ত করা হয়েছে। এই ফ্ল্যাটে শুভজিৎ ভাড়া থাকেন।  যদিও ফ্লাটটি অসীম সরকারের।

আরও পড়ুন Name plate of Partha Chatterjee removed from Ministry: মন্ত্রিত্ব গেল, খুলে ফেলা হল নেম প্লেট! এখন নজর আরও কত 'কোটি' উদ্ধার হয় অর্পিতার নতুন ফ্ল্যাট থেকে

বুধবার এই বিল্ডিংয়ে তিন তলার অর্পিতা ফ্ল্যাট সিল করে ইডি। আর পাশের ব্লক 5 থেকে ২৭কোটি ৯০লক্ষ টাকা, কয়েক কোটি টাকার সোনার গয়না,  দলিল, নথি উদ্ধার করেছে। ফলে ক্লাব টাউনে ইডি এলেই এখন আশপাশের বাসিন্দারা একেবারে পাখির চোখের মত দৃষ্টি রাখছেন। অর্পিতা সঙ্গে অসীম সরকার বা এই ব্যাঙ্ক আধিকারিকের কোনও যোগ রয়েছে কী? এতো টাকা রাখার জন্য কোনও সুযোগ সুবিধা নিয়েছিল ব্যাঙ্কের কর্মী থেকে? অর্পিতার সঙ্গে এদের যোগাযোগ কীভাবে? এসব প্রশ্ন জিজ্ঞাসাবাদ করে ইডি আধিকারিকরা।

ঘণ্টা তিনেক পর ইডি আধিকারিকরা বেরিয়ে যান।শুভজিৎ মন্ডল জানান, "ইডি আধিকারিকরা আসেন। যা জানতে চেয়েছিলেন, জানিয়েছি। আমার ভাড়ার কাগজ নথি, কেওয়াইসি ডকুমেন্টস নিয়েছেন। এই বিষয়ে আমি আর কিছু বলব না।"

আরও পড়ুন Abhishek Banerjee: "বিজেপিতে গেলে বড় বড় পদ প্রাপ্তি, আর তৃণমূলে থাকলে চোর, এটা হয় না" অভিষেক বন্দ্যোপাধ্যায়

ইডি আধিকারিকরা বৃহস্পতিবার চিনার পার্ক, বেলঘরিয়া সহ মত তিন চারটি জায়গায় তল্লাশি করে। অর্পিতা ইডি জেরায় চাঞ্চল্যকর অভিযোগ করেন। ইডি সূত্রে খবর, তিনি জানান কোটি কোটি টাকা তাঁর নয়। এই টাকা পার্থ চট্টোপাধ্যায়ের। তাঁর কর্মীরা ফ্ল্যাটে এসে রাখতেন। ওই ঘরে অর্পিতার প্রবেশ নিষেধ ছিল। তবে ফ্ল্যাটে বা বাড়িতে কোটি কোটি টাকা আছে তা তিনি জানতেন না। তাই পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে মুখোমুখি জেরা করতে চান ইডি আধিকারিকরা।

Published by:Pooja Basu
First published:

Tags: Arpita Mukherjee, Belghoria, Enforcement Directorate

পরবর্তী খবর