Home /News /kolkata /
Partha Chatterjee: ইডি-র নজরে এ বার আনন্দপুরের এক আবাসন, রহস্য বাড়ছে তালাবন্ধ এক ফ্ল্যাট ঘিরে

Partha Chatterjee: ইডি-র নজরে এ বার আনন্দপুরের এক আবাসন, রহস্য বাড়ছে তালাবন্ধ এক ফ্ল্যাট ঘিরে

ইডি সূত্রে দাবি, মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে এই আবাসনের দলিল মিলেছে

ইডি সূত্রে দাবি, মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে এই আবাসনের দলিল মিলেছে

Partha Chatterjee: ইডি সূত্রে দাবি, মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে এই আবাসনের দলিল মিলেছে ।

  • Share this:

কলকাতা : পার্থ চট্টোপাধ্যায় প্রসঙ্গে আনন্দপুরের মাদুরদহ এলাকার  একটি আবাসন এখন নজরে ইডির তদন্তকারীদের । ইডি সূত্রে দাবি, মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে এই আবাসনের দলিল মিলেছে । প্রায় দেড় কোটি টাকায় এই আবাসনটি তিনি কেনেন ।

এই সম্পত্তির দেখাশোনা করতেন অর্পিতা মুখোপাধ্যায় । সে কথা স্বীকার করেছেন পূর্বায়ন আবাসনের কেয়ারটেকার । নিরাপত্তারক্ষীদের কথায়, ‘‘শুনেছি পার্থ চট্টোপাধ্যায়ের ফ্ল্যাট এটি’’ । নিউজ18 বাংলা পৌঁছে গিয়েছিল সেই ঠিকানায় । মোবাইলে অর্পিতা মুখোপাধ্যায়ের ছবি দেখাতেই পূর্বায়ন আবাসনের কেয়ারটেকার বললেন, ‘‘হ্যাঁ হ্যাঁ ইনিই আমায় কাজে রেখেছেন ।’’ তবে পার্থ চট্টোপাধ্যায়কে কখনও এখানে দেখেননি বলে দাবি করেন কেয়ারটেকার ।

আরও পড়ুন : এ বার 'ইচ্ছে'তে হানা ইডির, পার্থর বিষয়ে বড় কিছু মিলবে ওই আবাসনে? চলছে ব্যাপক তল্লাশি

এই আবাসনের বেশির ভাগ ফ্ল্যাটই বর্তমানে ভাড়ায় দেওয়া । রহস্য ঘনীভূত তালাবন্ধ একটি ফ্ল্যাট ঘিরে । অন্যান্য ফ্ল্যাটের আবাসিকদের সঙ্গে কথা বলে জানা গেল, একটি বেসরকারি হাসপাতালের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে এই আবাসনটি । বাইপাস লাগোয়া কলকাতার একটি নামজাদা বেসরকারি হাসপাতালের চিকিৎসকরা থাকেন আবাসনটিতে । তবে একটি ফ্ল্যাট তালাবন্ধ রয়েছে। প্রতিবেশীরা জানালেন ‘‘মাঝে মাঝে ফ্ল্যাটের তালা খোলা অবস্থায় দেখা যায়।’’

আরও পড়ুন : গাড়ি চালিয়ে ঘুরতে নিয়ে যেতেন পার্থ- অর্পিতাকে! ইডি নজরে বেহালার ব্যবসায়ী

রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে তল্লাশি অভিযান চালিয়ে একাধিক গুরুত্বপূর্ণ নথি বর্তমানে হাতে এসেছে ইডির তদন্তকারীদের। সেই সমস্ত নথিপত্র নিয়ে তদন্ত করতে নেমেই একাধিক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Arpita Mukherjee, Partha Cahtterjee, SSC Recruitment Scam

পরবর্তী খবর