Home /News /kolkata /

Dilip Ghosh: গোয়াতেও 'লক্ষ্মীর ভাণ্ডার'? তৃণমূলকে তুমুল কটাক্ষ দিলীপের! পুরভোটের প্রচারে করলেন বিরাট দাবি...

Dilip Ghosh: গোয়াতেও 'লক্ষ্মীর ভাণ্ডার'? তৃণমূলকে তুমুল কটাক্ষ দিলীপের! পুরভোটের প্রচারে করলেন বিরাট দাবি...

তৃণমূলকে তুমুল আক্রমণ দিলীপ ঘোষের Photo: File Photo

তৃণমূলকে তুমুল আক্রমণ দিলীপ ঘোষের Photo: File Photo

Dilip Ghosh: রবিবার প্রচারে নেমে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে গলা তুললেন দিলীপ ঘোষ।

  • Share this:

#কলকাতা: "রাজ্যে সুশাসন চাই। সেই পরিবর্তন কোলকাতা দিয়ে শুরু করতে চাই। আস্তে আস্তে গোটা রাজ্যে তা ছড়িয়ে দিতে চাই।" কলকাতা পুরভোটের প্রচারে নেমে এমনই দাবি তুললেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। আগামী ১৯ ডিসেম্বর কলকাতা পুরসভার নির্বাচন। এখন শহরজুড়ে প্রচার তুঙ্গে। এই পরিস্থিতিতে রবিবার প্রচারে নেমে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে গলা তুললেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন: রবীনকে প্রণাম, সুজনের সঙ্গে করমর্দন কুণালের! রবিবাসরীয় বিকেল দেখল 'ব্যতিক্রমী দৃশ্য'...

পুরভোট নিয়ে আশাবাদী বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ। তিনি রবিবার বলেন, ‘‌আধুনিক কলকাতা গড়তে চায় বিজেপি’‌। একইসঙ্গে তিনি স্লোগান তোলেন, "বদলে দেবেন আপনারা, বিকল্প দেবো আমরা।" এদিন দিলীপ ঘোষ বলেন, "আমরা চাই, কলকাতার সমস্যার সমাধান হোক। সিপিআইএম অনেক বছর চালিয়েছে। তারপর তৃণমূল কংগ্রেস প্রায় ১৫ বছর। কিন্তু ন্যূনতম সমস্যার সমাধান এখনও পর্যন্ত হয়নি। আর তার সঙ্গে দুর্নীতি তো রয়েছেই। দেশের বড় বড় কর্পোরেশন বিজেপি চালায়। সেই সব অভিজ্ঞতা আমাদের আছে। তাই আমরা চাই মানুষের সেবা করতে।"

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্প নিয়ে আবারও একবার সরব হন দিলীপ ঘোষ। তাঁর কথায়, "দিদি টাকার গাছ লাগিয়েছেন, ৫০০০ টাকা করে দেবেন গোয়ার মহিলাদের। আগে রাজ্যের মেয়েদের ৫০০ টাকা করে দিন।" দিলীপ ঘোষ আরও বলেন, নোটবন্দীতে লাইনে দাঁড়িয়ে টাকা নেবেন না বলে আন্দোলনের ডাক দিয়েছিলেন দিদি, আর আজ রাজ্যের লক্ষ্মীদের লাইনে দাঁড় করিয়েছেন সকাল থেকে রাত।

আরও পড়ুন: 'নিরাপত্তার আশ্বাস' দিয়ে তরুণীর শ্লীলতাহানি! শহরে গুরুতর অভিযোগ খোদ পুলিশের বিরুদ্ধে...

পাশাপাশি ফের একবার দুর্নীতি প্রশ্নেও সরব হন দিলীপ। তিনি বলেন, "আমফানের টাকা কোথায়? কোর্টের কানমলা খেতে হচ্ছে। প্রতিদিন হাইকোর্টের ধমক খাচ্ছেন দিদি, তারপরও লজ্জা নেই।" তীব্র কটাক্ষে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের কলকাতা তথা বাংলার উন্নয়নের দাবিও এদিন খণ্ডন করেন দিলীপ ঘোষ। তার কথায়, "বৃষ্টিতে সাঁতার কাটতে হয় আর গরমে জল পেতে কষ্ট পেতে হয়। ১০ বছর ক্ষমতায় থাকার পর আবার ইস্তাহার দিচ্ছে তৃণমূল? কীসের ইস্তাহার? আবার ৫ বছরের শোষণের জন্য প্রতিশ্রুতি!"

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bengal BJP, Dilip Ghosh, TMC

পরবর্তী খবর