Home /News /kolkata /
Dilip Ghosh: দিলীপ ঘোষের কাছে এল ফোন, তাতেই তুমুল আলোড়ন! ফের ক্ষমতা বৃদ্ধির ইঙ্গিত?

Dilip Ghosh: দিলীপ ঘোষের কাছে এল ফোন, তাতেই তুমুল আলোড়ন! ফের ক্ষমতা বৃদ্ধির ইঙ্গিত?

দিলীপ ঘোষকে ফোন জেপি নাড্ডার অফিস থেকে

দিলীপ ঘোষকে ফোন জেপি নাড্ডার অফিস থেকে

Dilip Ghosh: রাজ্যে ২ দিনের সফরে আসার আগেই দিলীপ ঘোষকে ফোন করা হয় বলে সূত্রের খবর।

  • Share this:

    #কলকাতা: মানভঞ্জন করতে দিলীপ ঘোষকে (Dilip Ghosh) ফোন বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার দফতর থেকে। ফোন করা হয়েছিল দিল্লি বিজেপির কেন্দ্রীয় দফতর থেকেও। রাজ্যে ২ দিনের সফরে আসার আগেই দিলীপ ঘোষকে ফোন করা হয় বলে সূত্রের খবর।

    বিজেপি সূত্রের খবর, জেপি নাড্ডার সঙ্গে সফরসঙ্গী হিসাবে থাকা ও সব কর্মসূচিতে অংশ নিতে অনুরোধ করে ফোন করা হয় দিলীপ ঘোষকে। তাঁকে জানানো হয়েছে, সর্বভারতীয় সহ সভাপতি হিসাবে নাড্ডা জি-র সঙ্গে তাঁর থাকাটা দলীয় শিষ্টাচারের মধ্যেই পড়ে। তা সত্বেও কেন্দ্র তাকে জানিয়েছে। শুধু সঙ্গে থাকাই নয়, দিলীপ ঘোষ রাজ্য কার্যকারিণী বৈঠক, মণ্ডল সভাপতিদের বৈঠকে বুথ সশক্তিকরন নিয়েও রাজ্যের প্রাক্তন সভাপতি ও সর্বভারতীয় সহ সভাপতি হিসাবে ভাষন দেবেন।

    আরও পড়ুন: নিউটাউনে এয়ারক্রাফট মিউজিয়াম আজ উদ্বোধন হতে চলেছে

    প্রসঙ্গত, আট রাজ্যের দায়িত্ব পেয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। ফলে বাংলার বাইরেই এখন সংগঠনের কাজে বেশি মনোনিবেশ করতে হবে তাঁকে। আর বাংলার দায়িত্ব সামলাবেন সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারীরা। এই পরিস্থিতি কিছুটা হলেও বিড়ম্বনায় পড়েছেন দিলীপবাবু। যদিও নতুন দায়িত্বও পেয়েছেন তিনি।

    আরও পড়ুন: মুকুল রায়ের বিধায়ক পদ খারিজ হবে কি না, আজ চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারেন বিধানসভার অধ্যক্ষ

    একইসঙ্গে দলের অন্দরেই তাঁর বিরোধী শিবিরের উদ্দেশ্যে চ্যালেঞ্জের সুরে দিলীপ বলেছেন, ''তাঁদের ইচ্ছা পূর্ণ হয়েছে। আমি তো বাংলার দায়িত্বে নেই। এবার পার্টিটাকে জিতিয়ে দেখান। ৪০ শতাংশ ভোট পেয়ে দেখান। ৪০ শতাংশ ভোট পেয়ে দেখালে ওঁদের কথা মেনে নেব। না হলে ভাবব ওঁরাই সেটিং করেছেন তৃণমূলের সঙ্গে বিজেপিকে ড্যামেজ করতে।'' কিন্তু সাফল্যের পরও কেন বাংলার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হল তাঁকে? দিলীপবাবু বলেন, ''যাদের অভিজ্ঞতা আছে তাদেরই দায়িত্ব দেওয়া হয়েছে। কঠিন রাজ্যে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে।'' এই পরিস্থিতিতে ফের দিলীপ ঘোষকে গুরুত্ব সহকারে দলের সর্বভারতীয় সভাপতির বৈঠকে ডেকে নতুন বার্তা দিল বিজেপি।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Dilip Ghosh, West Bengal news

    পরবর্তী খবর