Home /News /kolkata /
Dilip Ghosh:পার্টির ভরাডুবি বাঁচাতে পার্থকে বাদ দিয়েছে তৃণমূল, প্রাতঃভ্রমণে বিস্ফোরক দিলীপ ঘোষ

Dilip Ghosh:পার্টির ভরাডুবি বাঁচাতে পার্থকে বাদ দিয়েছে তৃণমূল, প্রাতঃভ্রমণে বিস্ফোরক দিলীপ ঘোষ

ফাইল ছবি

ফাইল ছবি

Dilip Ghosh: পাশাপাশি দিলীপ এ দিন বলেছেন, এখন পার্থ চট্টোপাধ্যায়ের বলার দিন শেষ হয়ে এসেছে। ভয় দেখানো, চমকানো, ধমকানোর দিন এখন শেষ।

  • Share this:

    #কলকাতা: শনিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে বিজেপির সর্বভারতীয় আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে। পার্থ চট্টোপাধ্য়ায ইস্যুতে তিনি সরাসরি তৃণমূলকে আক্রমণ করে বললেন, দলের ভরাডুবি বাঁচাতে পার্থ চট্টোপাধ্যায়কে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল। সম্প্রতি এসএসসি নিয়োগ দূর্নীতিতে গ্রেফতার করা হয়েছে রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও তৃণমূলের প্রাক্তন মহাসচিব পার্থ চট্টোপাধ্য়ায়কে। গ্রেফতারির কয়েকদিনের মধ্য়েই মন্ত্রী পদ ও তৃণমূলের সাংগঠনিক পদ থেকে পার্থকে সরিয়ে দেওয়া হয়েছে। আর তাই নিয়েই ইকো পার্কের প্রাতঃভ্রমণে মুখ খুললেন দিলীপ।

    আরও পড়ুন : অর্পিতার কান্নায় কটাক্ষ কুণালের! 'ষড়যন্ত্র আবার কী!' পার্থর দাবি ফুৎকারে ওড়ালেন সৌগত!

    তিনি শনিবার সাংবাদিকদের বলেন, আসলে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা কোনও সিদ্ধান্ত নিতে চাননি। তৃণমূলের দলের অন্দরে বিদ্রোহ শুরু হয়ে গিয়েছে, সেই কারণে মমতাকে বাধ্য হয়ে এই সিদ্ধান্ত নিতে হয়েছে। তিনি এই সিদ্ধান্ত নিতে চাননি, সইও করেননি। সেই কারণেই পার্থকে সরানোর সিদ্ধান্ত নিতে সাতদিন সময় লেগেছে। এত দিন সিদ্ধান্ত নিতে সময় লাগার পিছনেই আসল রহস্য লুকিয়ে আছে বলে ইঙ্গিত করেছেন দিলীপ।

    আরও পড়ুন : 'হাইজাম্প' করে তালিকা? ফের বিপাকে স্কুল সার্ভিস কমিশন! নবম-দশমে নতুন মেধাতালিকা প্রকাশের নির্দেশ হাইকোর্টের

    পাশাপাশি দিলীপ এ দিন বলেছেন, এখন পার্থ চট্টোপাধ্যায়ের বলার দিন শেষ হয়ে এসেছে। ভয় দেখানো, চমকানো, ধমকানোর দিন এখন শেষ। এখন মানুষ বলবে যা বলার, ইডি বলবে, বাকিটা আদালত বলবে। উল্লেখ্য, আদালতে পেশ করার পর এখন পার্থ চট্টোপাধ্যায়কে নিজেদের হেফাজতে রেখেছে ইডি। সেখানেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শোনা গিয়েছে, শনিবার সারাদিন জিজ্ঞাসাবাদে সময় পাবে ইডি, সেই কারণে অর্পিতা মুখোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্য়ায়কে টানা জিজ্ঞাসাবাদ করা হতে পারে। এর মধ্যেই জল্পনা উস্কে দিয়ে শুক্রবার স্বাস্থ্য পরীক্ষা করতে যাওয়ার সময় তিনি ষড়যন্ত্রের শিকার বলে উল্লেখ করেছেন পার্থ চট্টোপাধ্য়ায়। তাতেও নতুন করে জল্পনা উস্কে দেওয়া হয়েছে।

    অর্পণ মণ্ডল

    Published by:Uddalak B
    First published:

    Tags: Dilip Ghosh

    পরবর্তী খবর