নোট বাতিলের প্রভাব পড়েছে কলকাতার ক্লাব ক্রিকেটেও !

নোট বাতিলের প্রভাব পড়েছে কলকাতার ক্লাব ক্রিকেটেও !

অর্থ-হীন ময়দান। ডিসেম্বরের ১৬ তারিখ থেকে শুরু হচ্ছে সিএবি লিগ। তার আগে নোট বাতিলের ধাক্কায় মাথায় হাত প্রতিটি ক্লাবের।

  • Share this:

#কলকাতা: দেশজুড়ে নোট বাতিলের জন্য হয়রানি শিকার সাধারণ মানুষ ৷ কলকাতার মানুষের হয়রানির পরিমাণ আরও বেশি ৷ দেশজুড়ে এটিএম বিভ্রাটের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে এই শহর ৷ অর্থাৎ শহরের অধিকাংশ এটিএম গুলোতেই পাওয়া যাচ্ছে না টাকা ৷ যেগুলোতে পাওয়া যাচ্ছে সেগুলোতে পর্যাপ্ত পরিমাণে ১০০ টাকা নেই ৷ ফলে ২০০০ টাকার নোট নিয়ে সমস্যায় জেরবার সাধারণ মানুষ ৷ এতে বাজার, পর্যটন সব ক্ষেত্রেই সমস্যায় পড়েছেন মানুষ ৷  নোট বাতিলের প্রভাব পড়েছে ক্রিকেট ময়দানেও ৷ টাকার অভাবে ক্রিকেটারদের বেতন দেওয়ারই ক্ষমতা নেই অধিকাংশ ক্লাবগুলির ৷ 

অর্থ-হীন ময়দান। ডিসেম্বরের ১৬ তারিখ থেকে শুরু হচ্ছে সিএবি লিগ। তার আগে নোট বাতিলের ধাক্কায় মাথায় হাত প্রতিটি ক্লাবের। চিন্তা বাড়ছে ক্রিকেটারদের পেমেন্ট কী ভাবে হবে তা নিয়ে।

গত ৮ নভেম্বর নোট বাতিলের ঘোষণা করে চমক দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঘোষণা মতো, প্রাথমিক ভাবে মনে হয়েছিল আগামী দিনে তার সুরাহা হবে। কিন্তু ৩১ দিন পর তা অর্থ-হীন হয়ে দাঁড়িয়েছে। বাজার, দোকানের মতোই প্রভাব পড়েছে ময়দানেও। বিশেষ করে ভরা ক্রিকেট মরশুমে চিন্তায় ঘুম ছুটেছে কর্তাদের। ১৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে সিএবি’র লিগ। টাকার অভাবে কী ভাবে হবে, তা-নিয়ে বেশ চিন্তায় কর্তারা। শুধু ম্যাচ আয়োজন নয়, এর সঙ্গে রয়েছে ক্রিকেটারদের পেমেন্ট। কী ভাবে হবে ? তা নিয়ে চিন্তা বেড়েই চলেছে।

First published: 06:46:44 PM Dec 09, 2016
পুরো খবর পড়ুন
अगली ख़बर