হোম /খবর /কলকাতা /
যুব কমিটিতে জায়গা মেলেনি, এবার দেবাংশুকে কী দায়িত্ব দিল তৃণমূল?

যুব কমিটিতে জায়গা মেলেনি, এবার দেবাংশুকে কী দায়িত্ব দিল তৃণমূল?

গত বুধবার তৃণমূলের যুব কমিটির নতুন তালিকা প্রকাশ করা হয় রাজ্যের শাসকদলের তরফে। বিবৃতি জারি করে জানানো হয়, রাজ্যের শাসক দলের চেয়ারপার্সন মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুমোদনের ভিত্তিতে অভিনেত্রী সায়নী ঘোষকেই যুব সভাপতি পদে বহাল রাখা হয়েছে

আরও পড়ুন...
  • Share this:

#কলকাতা: জল্পনার অবসান। তৃণমূলের যুব কমিটি থেকে বাদ পড়েছেন তো কী হয়েছে? দলে নতুন দায়িত্ব দেওয়া হল দেবাংশু ভট্টাচার্যকে। এবার থেকে তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়া ও আইটি সেলের দায়িত্বে থাকলেন তিনি। রাজনীতির কারবারিরা বলছেন, দেবাংশুর চাকরি তো যায়ই-নি, বরং পদোন্নতি হল বলা যায়।

গত বুধবার তৃণমূলের যুব কমিটির নতুন তালিকা প্রকাশ করা হয় রাজ্যের শাসকদলের তরফে। বিবৃতি জারি করে জানানো হয়, রাজ্যের শাসক দলের চেয়ারপার্সন মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুমোদনের ভিত্তিতে অভিনেত্রী সায়নী ঘোষকেই যুব সভাপতি পদে বহাল রাখা হয়েছে। সায়নী গত বছর বিধানসভা ভোটের আগেই তৃণমূলে যোগ দেন। পাশাপাশি, চারজনকে তাঁর ডেপুটি করা হয়। সেখানে নাম ছিল বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী, বাঘমুণ্ডির বিধায়ক সুশান্ত মাহাত, শুভঙ্কর সিং এবং বিধায়ক স্বর্ণকমল সাহার ছেলে অর্পণের। সব মিলিয়ে যুব কমিটির সদস্য তালিকায় ৪৮ জনের নাম থাকলেও বাদ পড়ে টেলিভিশন তথা সোশ্যাল মিডিয়ায় যুব তৃণমূলের অন্যতম পরিচিত মুখ দেবাংশু ভট্টাচার্যের নাম। যা ঘিরে শুরু হয় জল্পনা।

আরও পড়ুন: রাজ্যপালের সঙ্গে বৈঠকে আজ রাজ্য বিজেপি! বিকেলে রাজভবনে সি ভি আনন্দ-সুকান্ত সাক্ষাৎ

আরও পড়ুন: পায়েলের 'রহস্য মৃত্যু'র কিনারা হয়নি আজও! চার বছর পরও 'দোষীদের' শাস্তির আশায় বৃদ্ধা মা

এখানেই শেষ নয়, এরপরেই সোশ্যাল মিডিয়ায় নিজের 'জব প্রোফাইল' মুছে দেন দেবাংশু। এরপরেই শুরু হয় শোরগোল।যদিও নতুন দায়িত্বে খুশি দেবাংশু। বলেন, "বিজেপির মতো ফেক নিউজ নয়, আসল সত্যি খবর মানুষের কাছে পৌঁছে দেব সকলের কাছে।"

দেবাংশুর কথায়, "আমার যা পরিচিতি তা সোশ্যাল মিডিয়া থেকেই৷ এই দায়িত্ব পেয়ে আমি খুশি। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায়ের কাছে কৃতজ্ঞ।" জানান, তৃণমূলর সোশ্যাল মিডিয়া ও আইটি সেলের দায়িত্ব পাওয়ার পাশাপাশি তিনি তৃণমূলের সভা, সমিতিতে যোগ দেবেন আগের মতোই। বুধবার সোশ্যাল মিডিয়ায় 'জব প্রোফাইল' মুছে দেওয়া প্রসঙ্গে এদিন দেবাংশু বলেন, "গতকাল আমার ফেসবুক বায়ো বদল করেছিলাম। যুব-তে নেই তাই বদল করেছিলাম। আমার কোনও মান-অভিমান নেই।"

Published by:Satabdi Adhikary
First published:

Tags: Debangshu Bhattacharya, Debangsu, Trinamool Congress