• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • CPIM Leader Ashok Bhattacharya: ৪১ বছরের জীবন-সঙ্গী চলে গেলেন, 'অনুপ্রেরণা' হারিয়ে শোকস্তব্ধ CPIM নেতা অশোক ভট্টাচার্য

CPIM Leader Ashok Bhattacharya: ৪১ বছরের জীবন-সঙ্গী চলে গেলেন, 'অনুপ্রেরণা' হারিয়ে শোকস্তব্ধ CPIM নেতা অশোক ভট্টাচার্য

স্ত্রী-কে হারালেন অশোক ভট্টাচার্য

স্ত্রী-কে হারালেন অশোক ভট্টাচার্য

CPIM Leader Ashok Bhattacharya: আজ সকালেই অশোক ভট্টাচার্যের স্ত্রী রত্না ভট্টাচার্যের মৃত্যু হয়েছে। বিগত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন রত্নাদেবী।

  • Share this:

    #শিলিগুড়ি: বুধবার সকালেই শোকের ছায়া বাম নেতা ও শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্যের (Ashok Bhattacharya) পরিবারে। আজ সকালেই অশোক ভট্টাচার্যের স্ত্রী রত্না ভট্টাচার্যের মৃত্যু হয়েছে। বিগত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন রত্নাদেবী। দুর্গাপুজোর আগেই পড়ে গিয়ে হাত ভেঙে গিয়েছিল তাঁর, এরপর থেকেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। ধীরে ধীরে তাঁর শরীরে অন্যান্য জটিলতাও দেখা দিতে শুরু করে। ধরা পড়ে ফুসফুসের সংক্রমণও। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় প্রথমে শিলিগুড়িতে চিকিৎসা শুরু হয় তার। কিন্তু পরিস্থিতির তেমন উন্নতি না হওয়ায় কলকাতার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। সেখানেই আজ মৃত্যু হয় তাঁর।

    স্ত্রী-র মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকে মূহ্যমান অশোক ভট্টাচার্য। তারই মাঝে ফেসবুকে স্ত্রী-কে নিয়ে স্মৃতি রোমন্থন করেছেন বর্ষীয়াণ এই বাম নেতা। ফেসবুকে তিনি লিখেছেন, ''কিছুক্ষণ আগে চলে গেল আমার ৪১ বছরের জীবনের সঙ্গী, আমার লড়াই সংগ্রামের সাথী, আমার অনুপ্রেরণা, আমার সাহস, আমার কাজ, আমার মানুষের পাশে থাকা আমার স্ত্রী রত্না ভট্টাচার্য। ও শুধু আমাদের পার্টির একজন সদস্য ছিল না, ছিল একজন লড়াকু, আমার সহধর্মিনী বলে বলছি না ও ছিল একজন প্রকৃত ভাল মেয়ে, একজন উদার, নমনীয়, সবাইকে ভালোবাসতে পারত।'' (বানান অপরিবর্তীত)

    আরও পড়ুন: হঠাৎই BSF ক্যাম্পে হাজির দিলীপ-সুকান্ত! 'অভিসন্ধি' নিয়ে মারাত্মক অভিযোগ TMC-র

    স্ত্রী-র কথা লিখতে গিয়ে অশোক বাবু আরও লিখেছেন, ''মন্ত্রী বা মেয়রের স্ত্রী হিসেবে ওর নিজের মধ্যে কোনো দিন কোনো রকম ঔদ্ধত্ত ছিল না সেভাবে কোন পরিচয় দিত না। বহু মানুষ, বহু রাজনীতিবিদ, বহু খেলোয়াড়ের সঙ্গে করছিল ওর ছিল এক মধুর সম্পর্ক। অনেক খেলোয়াড়রা তাকে নিজের কাকিমা বলে মনে করত। ওর দেহ কলকাতার অ্যাপোলো হাসপাতালে শায়িত রয়েছে, পরবর্তী সিদ্ধান্ত আমার পরিবার ও পার্টির পক্ষ থেকে নেওয়া হলে জানিয়ে দেব।'' (বানান অপরিবর্তীত)

    Published by:Suman Biswas
    First published: