Home /News /kolkata /
Adhir Ranjan Chowdhury: "তৃণমূল নেতারা চোর, তাঁদের রক্ষা করার জন্য পদত্যাগ করা উচিত মুখ্যমন্ত্রীর": অধীর চৌধুরী

Adhir Ranjan Chowdhury: "তৃণমূল নেতারা চোর, তাঁদের রক্ষা করার জন্য পদত্যাগ করা উচিত মুখ্যমন্ত্রীর": অধীর চৌধুরী

Adhir Ranjan Chowdhury

Adhir Ranjan Chowdhury

Adhir Chowdhury demands Mamata Banerjee's resignation: “মমতা বন্দ্যোপাধ্যায় চোরদের রক্ষা করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন। তৃণমূলে সবাই চোর। দিদি রাজ্যের পুলিশমন্ত্রীও। পুলিশ এখন পর্যন্ত কী করছিল?” প্রশ্ন তুলেছেন অধীর।

  • Share this:

    #কলকাতা: তৃণমূল নেতারা ‘চোর’। আর চোরদের রক্ষা করছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনই তীব্র আক্রমণ শানিয়েছেন অধীর চৌধুরী।  কংগ্রেসের রাজ্য সভাপতি অধীর চৌধুরী শনিবার শিক্ষক নিয়োগ কেলেঙ্কারির অভিযোগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগও দাবি করেছেন। “মমতা বন্দ্যোপাধ্যায় চোরদের রক্ষা করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন। তৃণমূলে সবাই চোর। দিদি রাজ্যের পুলিশমন্ত্রীও। পুলিশ এখন পর্যন্ত কী করছিল?” প্রশ্ন তুলেছেন অধীর।

    অধীর চৌধুরী আরও বলেন, “কেন রাজ্যের পুলিশ চোরদের গ্রেফতার করে এত বিপুল পরিমাণ অর্থ উদ্ধার করতে পারল না? আমাদের কি বিশ্বাস করতে হবে যে এই কেলেঙ্কারি সম্পর্কে পুলিশের কাছে কোন সূত্রই ছিল না? যদি তাই হয়, তাহলে নৈতিক দায়িত্ব নিয়ে মুখ্যমন্ত্রীর উচিত পুলিশ মন্ত্রীর পদ থেকে সরে যাওয়া।” “আমরা মনে করি যে দুর্নীতি বন্ধ করতে ব্যর্থ হওয়ার জন্য মুখ্যমন্ত্রীর পদ থেকেও পদত্যাগ করতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে,” বিধান ভবনে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে বলেন অধীর চৌধুরী।

    আরও পড়ুন- এবার ইডির নজরে সঞ্জয় রাউত! রবিবার সাতসকালেই শিবসেনা সাংসদের বাড়িতে ইডির হানা

    আরও পড়ুন- চোর পুলিশ খেলতে গিয়ে ট্রিগারে চাপ! বিজেপি নেতার ১০ বছরের ছেলের গুলিতে নিহত বন্ধু

    পরে, শিক্ষক নিয়োগ কেলেঙ্কারির প্রতিবাদে বিধান ভবন থেকে এসপ্ল্যানেড পর্যন্ত দলীয় কর্মীদের একটি সমাবেশের নেতৃত্ব দেন অধীর। তিনি মেয়ো রোডে আন্দোলনরত প্রার্থীদের সঙ্গে দেখা করেও কথা বলেন।

    প্রবীণ তৃণমূল নেতা তাপস রায় জানিয়েছেন, কংগ্রেস সাংসদের প্রথমে তাঁর বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের বিষয়ে পরিষ্কার হওয়া উচিত। “অধীর কংগ্রেসের সংস্কৃতিতে বিশ্বাস করেন না এবং বাম নেতার মতো আচরণ করেন। তিনি তাঁর দলকে বাংলায় শূন্য হতে সাহায্য করেছিলেন। আমাদের বিরুদ্ধে কথা বলার অধিকার তাঁর নেই। অধীরের বিরুদ্ধে একাধিক ফৌজদারি মামলা রয়েছে। তাঁকে প্রথমে এই অভিযোগের বিষয়ে পরিষ্কার হতে হবে,”বলেন তাপস রায়।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Adhir Ranjan Choudhury, CM Mamata Banerjee, TMC

    পরবর্তী খবর